অবশেষে ইডেনে ফিরছে ক্রিকেট, 'বাংলার আইপিএল' নিয়ে উত্সাহ এখন চরমে

নিজস্ব প্রতিবেদন- অবশেষে ক্রিকেট ফিরছে ইডেনে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের উদ্যোগে ২৪ শে নভেম্বর থেকে ১০ই ডিসেম্বর পর্যন্ত প্রথমবারের জন্য অনুষ্ঠিত হতে চলেছে বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জ। বলতে পারেন, 'বাংলার আইপিএল।' ময়দানের ছ’টি ক্লাব এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। মোহনবাগান, ইস্টবেঙ্গল ছাড়াও থাকছে কালীঘাট, টাউন ক্লাব, কাস্টমস্ ও তপন মেমোরিয়াল। 
সিএবি ইতিমধ্যেই বায়ো-বাবল তৈরী করে ফেলেছে যাতে কোভিডের জন্য কোনো অনভিপ্রেত পরিস্থিতি সৃষ্টি না হয়। 

এদিকে টুর্নামেন্ট শুরুর আগেই ইস্টবেঙ্গলের অভিষেক রমন, মোহনবাগানের ঋত্ত্বিক চ্যাটার্জী ও কাস্টমস্ দলের খেলোয়াড় দীপ চ্যাটার্জী করোনায় আক্রান্ত হয়েছেন। 
এই টুর্নামেন্টে নিজেদের প্রমাণ করার সুযোগ পাবেন বাংলার উঠতি ক্রিকেটাররা। একইসঙ্গে সিনিয়র ক্রিকেটার মনোজ তিওয়ারি, শ্রীবৎস গোস্বামী, শাহবাজ আহমেদরাও থাকবেন। বাংলা তথা ভারতের প্রাক্তন ক্রিকেটার শরদিন্দু মুখার্জী জানিয়েছেন, তরুণ ক্রিকেটারদের জন্য এই টুর্নামেন্ট আদর্শ মঞ্চ। 

আরও পড়ুন-  কোহলির এই ফিরে আসাকে বিলাসিতা বলেই মনে করছেন কপিল

শরদিন্দু মুখার্জী বলেছেন, “উঠতি ক্রিকেটারদের জন্য নিজেদের প্রমাণ করার মঞ্চ বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জ। নতুন প্রতিভা উঠে আসবে বলেই আশা রাখছি। মনোজ, শ্রীবৎসদের জন্যও নিজেদেরর ঝালিয়ে নেওয়ার ভাল সুযোগ খাকবে। পরের মরশুমের আইপিএল খুব বেশী দেরি নেই।” এখনও পর্যন্ত যা ঠিক হয়েছে তাতে 
এপ্রিলেই শুরু হবে আইপিএলের পরের মরশুম। আর এবার হতে পারে মেগা অকশন। সুযোগ হাতছাড়া নিশ্চয়ই করতে চাইবেন না বাংলার ক্রিকেটাররা।

English Title: 
cricket will return at eden gardens, bengal t-20 challenge will be played
News Source: 
Home Title: 

অবশেষে ইডেনে ফিরছে ক্রিকেট, 'বাংলার আইপিএল' নিয়ে উত্সাহ এখন চরমে

অবশেষে ইডেনে ফিরছে ক্রিকেট, 'বাংলার আইপিএল' নিয়ে উত্সাহ এখন চরমে
Yes
Is Blog?: 
No
Section: