মঙ্গলবার কলকাতায় সাক্ষাতকার দিতে আসছেন ভারতীয় দলের সম্ভাব্য কোচেরা

মঙ্গলবার কলকাতায় সাক্ষাতকার দিতে আসছেন ভারতীয় দলের সম্ভাব্য কোচেরা। ইতিমধ্যেই ক্রিকেট সেন্টারে জরুরি বৈঠক সেরে নিয়েছেন পরামর্শদাতা কমিটির সদস্যরা। কলকাতায় আলাদাভাবে বসেছিলেন সৌরভ গাঙ্গুলি-ভিভিএস লক্ষ্মণ ও সঞ্জয় বাঙ্গার। সম্ভাব্য কোচেদের একটি সংক্ষিপ্ত তালিকাও তারা তৈরি করে ফেলছেন। মুম্বইতে এই সাক্ষাতকার হওয়ার কথা থাকলেও সৌরভ গাঙ্গুলি সেখানে যেতে পারছেন না। তাই বিসিসিআই কলকাতায় এই সাক্ষাতকারের ব্যবস্থা করেছে। এমনটাই জানিয়েছেন বোর্ড সচিব অজয় শিরকে।

Updated By: Jun 20, 2016, 02:09 PM IST
মঙ্গলবার কলকাতায় সাক্ষাতকার দিতে আসছেন ভারতীয় দলের সম্ভাব্য কোচেরা

ওয়েব ডেস্ক: মঙ্গলবার কলকাতায় সাক্ষাতকার দিতে আসছেন ভারতীয় দলের সম্ভাব্য কোচেরা। ইতিমধ্যেই ক্রিকেট সেন্টারে জরুরি বৈঠক সেরে নিয়েছেন পরামর্শদাতা কমিটির সদস্যরা। কলকাতায় আলাদাভাবে বসেছিলেন সৌরভ গাঙ্গুলি-ভিভিএস লক্ষ্মণ ও সঞ্জয় বাঙ্গার। সম্ভাব্য কোচেদের একটি সংক্ষিপ্ত তালিকাও তারা তৈরি করে ফেলছেন। মুম্বইতে এই সাক্ষাতকার হওয়ার কথা থাকলেও সৌরভ গাঙ্গুলি সেখানে যেতে পারছেন না। তাই বিসিসিআই কলকাতায় এই সাক্ষাতকারের ব্যবস্থা করেছে। এমনটাই জানিয়েছেন বোর্ড সচিব অজয় শিরকে।

তবে কলকাতায় এই সাক্ষাতকার দিতে আসতে পারবেন না তালিকায় থাকা বেশ কয়েকজন। ভিডিও কনফারেন্সে তারা সাক্ষাতকার দেবেন। সাক্ষাতকারের পর ভারতীয় দলের কোচের নাম প্রস্তাব করবে পরামর্শদাতা কমিটি। চব্বিশে জুলাই বিসিসিআই-এর ওয়ার্কিং কমিটিতে চূড়ান্ত হবে কোচের নাম। তবে কোচের দৌড়ে অন্যদের থেকে বেশ কয়েক কদম এগিয়ে রয়েছেন রবি শাস্ত্রী ও অনিল কুম্বলে।

 

.