টুইটে মিলল দুই কিংবদন্তির অবসর

সোমবার দুই ওভালে বিদায়ের বিষাদ সুরে ক্রিকেটকে 'আলবিদা' বললেন দুই কিংবদন্তি। শ্রীলঙ্কায় পি সারা ওভালে ভারতের বিরুদ্ধে শেষ টেস্ট খেলে ক্রিকেটকে গুড বাই জানালেন কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা। ব্রিটেনে অ্যাসেজ সিরিজের শেষ টেস্টে ওভালে নিজের বর্ণময় ক্রিকেটের ইতিহাসের ইতি টানলেন মাইকেল ক্লার্ক। দুই কিংবদন্তিই টুইটে একে অপরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানালেন।

Updated By: Aug 24, 2015, 08:12 PM IST
টুইটে মিলল দুই কিংবদন্তির অবসর

ওয়েব ডেস্ক: সোমবার দুই ওভালে বিদায়ের বিষাদ সুরে ক্রিকেটকে 'আলবিদা' বললেন দুই কিংবদন্তি। শ্রীলঙ্কায় পি সারা ওভালে ভারতের বিরুদ্ধে শেষ টেস্ট খেলে ক্রিকেটকে গুড বাই জানালেন কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা। ব্রিটেনে অ্যাসেজ সিরিজের শেষ টেস্টে ওভালে নিজের বর্ণময় ক্রিকেটের ইতিহাসের ইতি টানলেন মাইকেল ক্লার্ক। দুই কিংবদন্তিই টুইটে একে অপরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানালেন।

 কখনও শুনেছেন দুই সিংহের বন্ধুত্বের কথা? জঙ্গলের মিথ অনুযায়ী একই জায়গায় কখনও একটির বেশি সিংহ থাকে না। তাদের মধ্যে বন্দুত্বও হয় না। দুই সিংহ সব সময়ই নিজেকে জঙ্গলের রাজা প্রমাণের চেষ্টা করেন। লড়াইয়ে কেউ কাউকে ছেড়ে কথা বলেন না। ২২ গজে কুমার সাঙ্গাকারা ও মাইকেল ক্লার্ক দুজনেই  নিজ নিজ ক্ষেত্রে সিংহেরই প্রতিরূপ। ক্রিকেট মাঠে দুজনেই একে অপরের প্রতিপক্ষ। মাঠে একে অপরকে মাত দিতে গিয়ে কখনও সাঙ্গা 'বধে'র ছক কষেছেন ক্লার্ক, আবার ক্লার্ককে অচল করে দিতে 'ফন্দি' এঁটেছেন সাঙ্গাও। এই দুই যুযুধানের একে অপরের কখনই তুলনা করা সম্ভব নয়। ক্রিকেটীয় ভাষায় তো নয়ই। নিজেদের বিদায় বেলায় দুজনেই দুজনকে সমান মহীমায় শুভেচ্ছা জানালেন। অসি অধিনায়ক মাইকেল ক্লার্কের অধিনায়কত্ব সবার অনুসরণ করা উচিত, টুইট করে নিজের অভিব্যাক্তি জানান সাঙ্গা। আবার উল্টো দিকে সাঙ্গাকে মহান ক্রিকেটার বলে টুইট করেন ক্লার্ক।

প্রাক্তন অসি অধিনায়ক মাইকেল ক্লার্কে শুভেচ্ছা জানিয়ে কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারার টুইট।     

কুমার সাঙ্গাকারাকে অভিনন্দন জানিয়ে ক্লার্কের টুইট।

.