Pujara-Rahane: পূজারা-রাহানের ভবিষ্যৎ কী? এবার সাফ জানিয়ে দিলেন Rohit Sharma

চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও অজিঙ্কা রাহানে ( Ajinkya Rahane)! এই দুই ক্রিকেটার রয়েছেন ভারতীয় দলের ভবিষ্যৎ পরিকল্পনায়। জানিয়ে দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)।

Updated By: Mar 3, 2022, 06:48 PM IST
Pujara-Rahane: পূজারা-রাহানের ভবিষ্যৎ কী? এবার সাফ জানিয়ে দিলেন Rohit Sharma
পূজারা-রাহানাকে নিয়ে বড় মন্তব্য করলেন রোহিত

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েক বছর ধারাবাহিক ভাবে খারাপ পারফর্ম করে দল থেকে বাদ পড়েছেন চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও অজিঙ্কা রাহানে ( Ajinkya Rahane)। তাঁদের বাদ দিয়েই শ্রীলঙ্কার বিরুদ্ধে জোড়া টেস্টের (India vs Sri Lanka Test series) জন্য দল বেছে নিয়েছেন নির্বাচকরা।

বিসিসিআই-এর বার্ষিক চুক্তিতেও টেস্ট দলের তুই তারকা ব্যাটারের অবনমন দেখা গিয়েছে। ভারতীয় দলের একাধিক প্রাক্তন ক্রিকেটার রাহানে-পূজারাকে বাদ দিয়েই ভারতীয় দলকে ভবিষ্যতে এগিয়ে চলার পরামর্শ দিয়েছেন। ভারতীয় দলের বহু অনুরাগীও কার্যত তাঁদের অবসরে পাঠিয়ে দিয়েছেন।

এখন প্রশ্ন রাহানে-পূজারা কি ভবিষ্য়তে ভারতীয় দলে দেখা যাবে নাকি তাঁদের জন্য দরজা চির তরে বন্ধ হয়ে গেল? আগামিকাল ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্টে (India vs Sri Lanka, 1st Test) মুখোমুখি। খেলা মোহালির পিসিএ স্টেডিয়ামে। বৃহস্পতিবার প্রথামাফিক প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। ভার্চুয়াল অনুষ্ঠানে রোহিত মিডিয়াকে জানিয়ে দিলেন পূজারা-রাহানে রয়েছেন ভবিষ্যতের পরিকল্পনায়!

রোহিত এদিন বলেন, "দেখুন রাহানে-পূজারার জুতোয় যারা পা গলাবে তাদের জন্য কাজটা মোটেও সহজ হবে না। সত্যি বলতে আমিও জানি না ওদের জায়গায় কারা খেলবে। দেখুন রাহানে-পূজারা দলের জন্য যা করেছে, তা শব্দে ব্যাখ্যা করা সম্ভব নয়। এতগুলো বছরের কঠোর পরিশ্রম, ৮০-৯০ টি টেস্ট খেলার সঙ্গেই রয়েছে বিদেশের মাটিতে একাধিক টেস্ট জয়। ভারত যে টেস্টে এক নম্বর দল হয়েছে, তার নেপথ্যে এই দুয়ের বড় অবদান রয়েছে। দলের ভবিষ্যতের পরিকল্পনায় রয়েছেন রাহানে-পূজারা। এই সিরিজের পর তাদেরকে যে আর ভাবা হবে না এমনটা কোথাও লেখা নেই।"  দেখা যাক রাহানে-পূজারা কোন টেস্টে ফের দলে জায়গা পান!

আরও পড়ুন: Bengal vs Chandigarh: অধিনায়ক অভিমন্যুর সেঞ্চুরিতে প্রথম দিনেই রানের পাহাড়ে বাংলা

আরও পড়ুনVirat Kohli: 'কখনও ভাবিনি ১০০ টেস্ট খেলব'! বলছেন বিরাট, শুভেচ্ছা প্রাক্তন মহারথীদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.