Elon Musk এরপর কী কিনবেন? পরামর্শ দিলেন Shubman Gill! অভিযোগ নিয়েই আর্জি ক্রিকেটারের

ইলনের কেনাবেচা নিয়ে যখন খবর হচ্ছে ঠিক তখনই ইলনকে সুইগি (Swiggy) কেনার পরামর্শ দিয়ে বসলেন শুভমান গিল (Shubman Gill)! 

Updated By: Apr 30, 2022, 06:18 PM IST
Elon Musk এরপর কী কিনবেন? পরামর্শ দিলেন Shubman Gill!  অভিযোগ নিয়েই আর্জি ক্রিকেটারের
ইলন কিনে নিন সুইগি! চাইছেন শুভমান গিল

নিজস্ব প্রতিবেদন: চলতি সপ্তাহে মাইক্রোব্লগিং সাইট টুইটারের নতুন মালিক হয়েছেন ইলন মাস্ক (Elon Musk)। ৪ হাজার ৪০০ কোটি ডলার (ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩ লক্ষ ৩৬ হাজার ৭০২ কোটি ৫২ লক্ষ টাকা)-এর বিনিময়ে টুইটারের মালিক হয়েছেন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি। 

টুইটার কেনার পরেই ইলন জানান যে, তিনি ভাবছেন এবার কোকাকোলাও কিনে নেবেন! ফের কোকেন মেশানো শুরু করবেন। যদিও মজা করেই এই টুইট করেছেন ইলন। ইলনের কেনাবেচা নিয়ে যখন খবর হচ্ছে ঠিক তখনই ইলনকে সুইগি (Swiggy) কেনার পরামর্শ দিয়ে বসলেন শুভমান গিল (Shubman Gill)! 

গুজরাত টাইটান্সের (Gujarat Titans) তরুণ ভারতীয় ওপেনার টুইট করে ইলনকে অনুরোধ করেছেন, যেন তিনি এই ভারতীয় অনলাইন ফুড অর্ডারিং ও ডেলিভারি প্ল্যাটফর্ম কিনে নেন! গিলের অভিযোগ যে, সুইগি ঠিক সময় খাবার ডেলিভারি করে না! পঞ্জাবের ক্রিকেটার মনে করেন ইলন সুইগি কিনলে তিনি সুরাহা পাবেন।

২০১৮-র নিলামে গিলকে ১.৮ কোটি টাকা দিয়ে কিনেছিল কেকেআর। দলের হয়ে ৫৮টি ম্যাচ খেলে ১৪১৭ রান করেছেন এই ডানহাতি ওপেনার। চলতি মরশুমে গিলকে আর রিটেইন করেনি কেকেআর। সাত কোটি টাকায় আহেমদাবাদের ফ্র্যাঞ্চাইজি ড্রাফটে নেয় গিলকে।

আরও পডুন: Rohit Sharma: 'রোহিত একেবারে ভেঙে পড়েছে, ওর সঙ্গে কথা বলে বুঝলাম', বলছেন বিশপ!

আরও পড়ুন:Virat Kohli-Samantha Prabhu: সামলাতে পারলেন না সামান্থা! বিরাটকে বলেই ফেললেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.