Rohit Sharma: 'রোহিত একেবারে ভেঙে পড়েছে, ওর সঙ্গে কথা বলে বুঝলাম', বলছেন বিশপ!

শনিবার ৩৫ বছরে পা দিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। বিশ্ববন্দিত ওপেনার ও ভারত অধিনায়ক সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তায় ভেসে যাচ্ছেন।

Updated By: Apr 30, 2022, 05:50 PM IST
 Rohit Sharma: 'রোহিত একেবারে ভেঙে পড়েছে, ওর সঙ্গে কথা বলে বুঝলাম', বলছেন বিশপ!
রোহিতের ব্যাপারে বড় মন্তব্য বিশপের

 

নিজস্ব প্রতিবেদন: সেই ২০১৩ সাল থেকে আইপিএলে (Indian Premier League) মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma)। তাঁর নেতৃত্বে মুম্বই পাঁচবার আইপিএল শিরোপা জিতেছে। আইপিএলের ইতিহাসে সফলতম অধিনায়ক হিসাবে তাঁর নামই জ্বলজ্বল করছে। তবে চলতি আইপিএলের শুরু থেকেই রোহিত এবং তাঁর টিম একেবারে ছন্দহীন। রোহিতের দল আট ম্যাচের মধ্যে আট ম্যাচই হেরেছে। এমনকী রোহিতের ব্য়াট থেকে এসেছে মাত্র ১৫৩ রান ১৯.১৩-এর গড়ে। তাঁর স্ট্রাইক রেট ১২৬.৪৪। 

রোহিত অ্যান্ড কোং এদিন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে (MI vs RR) মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে মুখোমুখি হবে। ম্য়াচের আগে রোহিতের ব্যাপারে বড় মন্তব্য করে দিলেন প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ পেসার ইয়ান বিশপ (Ian Bishop)। বিশপ আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে এক সাক্ষাৎকারে বলেন, "আমি যখন মুম্বইয়ের শেষ ম্যাচের পর ওর সঙ্গে কথা বলে বুঝলাম যে, রোহিত একেবারে ভেঙে পড়েছে। বোঝাই যাচ্ছে কেন। এই ফ্র্যাঞ্চাইজির আলাদাই সম্মান রয়েছে। আমার মনে হয় কিছু পরিবর্তনের প্রয়োজন। ওরা টিম ডেভিডকে খেলাক, কেন খেলাচ্ছে না বুঝতে পারছি না! সূর্যকুমার যাদব ভাল খেলছে। কিন্তু ওদের ব্যাটিং লাইন-আপে এমন একজনকে প্রয়োজন যে, তাৎপর্যপূর্ণ ভূমিকা নিতে পারে। দলকে শক্তিশালী করবে। মুম্বইয়ের বোলিংও এই মরশুমে অত্যন্ত হতাশ করেছে। কিন্তু এখনও ওরা এই জায়গা থেকে বেরিয়ে আসতে পারে। এখন দেখার কীভাবে ওরা নিজেদের উন্নতি করতে পারে!"

শনিবার ৩৫ বছরে পা দিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। বিশ্ববন্দিত ওপেনার ও ভারত অধিনায়ক সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তায় ভেসে যাচ্ছেন। বিসিসিআই (BCCI) থেকে শুরু করে দেশের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটারদের শুভেচ্ছা পেয়েই চলেছেন 'হিটম্যান'। রোহিতের ফ্যানরা চাইবেন এই ম্যাচে রান করুক তিনি।

আরও পড়ুন: Virat Kohli, GT vs RCB: চলতি আইপিএলে প্রথম ফিফটি কোহলির! গ্যালারিতে অনুষ্কার চিৎকার

আরও পড়ুনVirat Kohli-Samantha Prabhu: সামলাতে পারলেন না সামান্থা! বিরাটকে বলেই ফেললেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.