খেতাবের পথে আরও একধাপ এগোল চেলসি

খেতাবের পথে আরও একধাপ এগোল চেলসি। বার্নমাউথকে তিন-এক গোলে হারিয়ে ইপিএল খেতাবের আরও কাছে পৌছে গেল অ্যান্টনিও কোন্তের দল। লিগ শীর্ষে সাত পয়েন্টে এগিয়ে ব্লুজ-রা। মনে করা হচ্ছে অঘটন না ঘটলে চেলসির ষষ্ঠবারের জন্য ইংলিশ প্রিমিয়ার লিগের খেতাব জেতা শুধু সময়ের অপেক্ষা। অ্যাওয়ে ম্যাচে খেলার কুড়ি মিনিটের মধ্যেই এগিয়ে যায় চেলসি। অ্যাডাম স্মিথের আত্মঘাতী গোলে এগিয়ে যায় কোন্তের দল।

Updated By: Apr 9, 2017, 11:21 PM IST
খেতাবের পথে আরও একধাপ এগোল চেলসি

ওয়েব ডেস্ক: খেতাবের পথে আরও একধাপ এগোল চেলসি। বার্নমাউথকে তিন-এক গোলে হারিয়ে ইপিএল খেতাবের আরও কাছে পৌছে গেল অ্যান্টনিও কোন্তের দল। লিগ শীর্ষে সাত পয়েন্টে এগিয়ে ব্লুজ-রা। মনে করা হচ্ছে অঘটন না ঘটলে চেলসির ষষ্ঠবারের জন্য ইংলিশ প্রিমিয়ার লিগের খেতাব জেতা শুধু সময়ের অপেক্ষা। অ্যাওয়ে ম্যাচে খেলার কুড়ি মিনিটের মধ্যেই এগিয়ে যায় চেলসি। অ্যাডাম স্মিথের আত্মঘাতী গোলে এগিয়ে যায় কোন্তের দল।

আরও পড়ুন লা লিগার খেতাবি দৌড়ে জোরাল ধাক্কা খেল বার্সেলোনা

তার রেশ কাটতে না কাটতেই ইডেন হ্যাজার্ডের দুরন্ত গোল। কুড়ি মিনিটের মধ্যে দু গোলে এগিয়ে যাওয়ার পর মনে হয়েছিল হাসতে হাসতে জিতে যাবে চেলসি। কিন্তু বিরতির আগেই ব্যবধান কমিয়ে ম্যাচ জমিয়ে দেন বার্নামউথের কিং। দ্বিতীয়ার্ধে একটা সময় ব্লুজদের চাপে ফেলে দিয়েছিল হোম দল। কিন্তু মার্কো অল্যান্সো-র গোল জয় নিশ্চিত করে দেয় চেলসির।

আরও পড়ুন  বুন্দেশলিগায় জিতেই চলেছে বায়ার্ন মিউনিখ

 

.