বরোদার কাছে শেষ পর্যন্ত হেরেই গেল বাংলা

বরোদার কাছে শেষ পর্যন্ত হেরেই গেল বাংলা। লাহলির সবুজ উইকেটে দ্বিতীয় দিনেই খেলা শেষ। একুশ রানে হেরে গ্রুপে বিপাকে পড়ে গেল বঙ্গ ব্রিগেড। লাহলিতে বরোদাকে হারিয়ে ছয় পয়েন্ট পাওয়ার  স্বপ্ন দেখেছিল সাইরাজ বহুতুলের দল। তবে হেরে শূন্য পয়েন্ট ও একঝাঁক প্রশ্ন নিয়ে ফিরছেন মনোজ তিওয়ারিরা। মঙ্গলবার ম্যাচের দ্বিতীয় দিনে ১৩৩ রানে শেষ হয়ে যায় বরোদার দ্বিতীয় ইনিংস। ছ পয়েন্টের জন্য বাংলার টার্গেট ছিল ১৫৫ রান। ৪৬ ওভারে ১৩৩ রানেই শেষ বঙ্গ ব্রিগেডের দ্বিতীয় ইনিংস।

Updated By: Nov 22, 2016, 07:56 PM IST

ওয়েব ডেস্ক: বরোদার কাছে শেষ পর্যন্ত হেরেই গেল বাংলা। লাহলির সবুজ উইকেটে দ্বিতীয় দিনেই খেলা শেষ। একুশ রানে হেরে গ্রুপে বিপাকে পড়ে গেল বঙ্গ ব্রিগেড। লাহলিতে বরোদাকে হারিয়ে ছয় পয়েন্ট পাওয়ার  স্বপ্ন দেখেছিল সাইরাজ বহুতুলের দল। তবে হেরে শূন্য পয়েন্ট ও একঝাঁক প্রশ্ন নিয়ে ফিরছেন মনোজ তিওয়ারিরা। মঙ্গলবার ম্যাচের দ্বিতীয় দিনে ১৩৩ রানে শেষ হয়ে যায় বরোদার দ্বিতীয় ইনিংস। ছ পয়েন্টের জন্য বাংলার টার্গেট ছিল ১৫৫ রান। ৪৬ ওভারে ১৩৩ রানেই শেষ বঙ্গ ব্রিগেডের দ্বিতীয় ইনিংস।

আরও পড়ুন- খেলার সব খবর

প্রথম ইনিংসে বাংলার থেকে একুশ হারিয়ে এগিয়েছিলেন ইরফান পাঠানরা। শেষ পর্যন্ত সবুজ উইকেটে গুরুত্বপূর্ণ এই একুশ রানটাই দুটো দলের মধ্যে পার্থক্য গড়ে দিল। রান তাড়া করতে নেমে আরও একবার ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে বাংলা।

ক্রিজে জমে গেলেও ৩৯ রান করে আউট হন মনোজ তিওয়ারি। ২৬ রানে অপরাজিত থাকেন শ্রীবতস গোস্বামী। লাহতিতে একজন বাড়তি ব্যাটসম্যান খেলালেও বাংলার শেষ রক্ষা হল না। পাঁচ ম্যাচে সেই ষোল পয়েন্টেই দাঁড়িয়ে বাংলা। আগামী ২৯ নভেম্বর থেকে পরের ম্যাচে মনোজদের প্রতিপক্ষ মুম্বই।

(স্পোর্টস ২৪ আজ রাতে সাড়ে দশটায়, শুধুমাত্র ২৪ ঘণ্টায়)

 

.