সাহারা প্রসঙ্গে সমঝোতার পথে হাটছে বিসিসিআই

আইপিএলে পুনে ওয়ারিয়র্সের খেলার সম্ভাবনা ক্রমশ উজ্জ্বল হচ্ছে। মিটতে চলেছে বিসিসিআই-সাহারা সংঘাত। বোর্ড সভাপতি নমনীয় ভাব প্রকাশ করাতেই আগামী ৯ তারিখ সাহারা গোষ্ঠীর সঙ্গে আলোচনায় বসার সম্ভাবনা বিসিসিআইয়ের।

Updated By: Feb 6, 2012, 09:44 PM IST

আইপিএলে পুনে ওয়ারিয়র্সের খেলার সম্ভাবনা ক্রমশ উজ্জ্বল হচ্ছে। মিটতে চলেছে বিসিসিআই-সাহারা সংঘাত। বোর্ড সভাপতি নমনীয় ভাব প্রকাশ করাতেই আগামী ৯ তারিখ সাহারা গোষ্ঠীর সঙ্গে আলোচনায় বসার সম্ভাবনা বিসিসিআইয়ের। বৃহস্পতিবারের বৈঠকে সমস্যা মিটে গেলে সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে পুনে ওয়ারিয়র্সকে দেখা যাবে আইপিএল খেলতে।
স্পনসরশিপ থেকে সাহারা নাম তুলে নেওয়ার পর বিপাকে বিসিসিআই। নিজেদের অনড় মনোভাব থেকে সরে এসে নিজেরাই উদ্যোগী হয়ে এই সমস্যা মেটাতে চান বিসিসিআই কর্তারা। মূলত বোর্ড সভাপতি শ্রীনিবাসনের একগুঁয়েমি ও নাকউঁচু মনোভাবই ভারতীয় ক্রিকেটকে স্পনসরহীন করে বলে অভিযোগ ক্রিকেটমহলের একাংশের। বৃহত্ আর্থিক ক্ষতির কথা ভেবে  কার্যত চাপে পড়ে নিজেদের অবস্থান থেকে সরে এসে সাহারা গোষ্ঠীর দ্বারস্থ হল বোর্ড।
সাহারা গোষ্ঠীর কর্নধার সু্ব্রত রায় জানিয়েছেন যে তিনিও চান ক্রিকেটাররা যেন খেলার থেকে বঞ্চিত না হন। পুনে দল থাকছে। যুবরাজ অসুস্থ হয়ে পড়ায় এবছর পুনে ওয়ারিয়র্সের মেন্টর ও অধিনায়ক এই যুগ্ম দায়িত্ব পালন করার কথা সৌরভ গাঙ্গুলির। এদিকে ক্রিকেটের সঙ্গে যখন সংঘাত চলছে, তখনই হকির সঙ্গে চুক্তি নবিকরণ করল সাহারা গোষ্ঠী। জাতীয় হকি দলের সঙ্গে বাড়নো হল আরও ৫ বছর চুক্তি।
 
 

.