৬ ক্রিকেটারকে চুক্তি থেকে বাদ দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড

বাংলাদেশ ক্রিকেট বোর্ড যে ক্রিকেটাদের সঙ্গে চুক্তি বাতিল করেছে তাঁদের মধ্যে রয়েছেন সৌম্য সরকার, সাব্বির রহমান, তাসকিন আহমেদের মতো ক্রিকেটার।

Updated By: Apr 20, 2018, 02:34 PM IST
৬ ক্রিকেটারকে চুক্তি থেকে বাদ দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড
সৌম্য সরকার

নিজস্ব প্রতিবেদন: খারাপ পারফরম্যান্সের জন্য ৬ ক্রিকেটারের সঙ্গে চুক্তি পুনর্নবীকরণ করল না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। হাফ ডজন ক্রিকেটারকে চুক্তি থেকে বাদ দেওয়ার কারণ জানিয়ে সেদেশের প্রধান নির্বাচক হাবিবুল বাশার জানিয়েছেন, "চুক্তি পুনর্নবীকরণের ক্ষেত্রে আমরা ক্রিকেটারদের পারফরম্যান্সের উপরই সর্বাধিক গুরুত্ব দিয়েছি"। তিনি এও জানিয়েছেন,"যে ক্রিকেটাররা ধারাবাহিকভাবে পারফর্ম করেছে, তাদেরই চুক্তিবদ্ধ করা হয়েছে"। 

আরও পড়ুন- আইপিএলকে বাঁচিয়ে দিলেন বীরু,বললেন গেইল

একই সঙ্গে ক্রিকেটারদের উদ্দেশে কড়া বার্তা দিয়ে নির্বাচক প্রধান জানান,"অনেক ক্রিকেটারই দলে নিজের জায়গা হারিয়েছেন। তাঁদের একটা বার্তা দেওয়ার প্রয়োজন ছিল। একবার সুযোগ না পাওয়ার মানে কখনই একেবারে দরজা বন্ধ হয়ে যাওয়া নয়। ভবিষতে সবাইকেই পারফর্ম করার সুযোগ দেওয়া হবে"।

আরও পড়ুন- বিরাট প্রভাবশালী কোহলি

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ড যে ক্রিকেটাদের সঙ্গে চুক্তি বাতিল করেছে তাঁদের মধ্যে রয়েছেন সৌম্য সরকার, সাব্বির রহমান, তাসকিন আহমেদের মতো ক্রিকেটার। বাতিলের তালিকায় রয়েছেন ইমরুল কায়েস, কামরুল ইসলাম রাব্বি এবং মোসাদ্দেক হোসেন।

আরও পড়ুন- চেন্নাই 'হুইসেল পোডু' এক্সপ্রেস পৌঁছল পুণেতে

.