Asia Cup 2022 : বিরাট, রোহিতদের সাজঘরে হংকংয়ের ক্রিকেটাররা, ভিডিয়ো ভাইরাল

Asia Cup 2022 : বিরাট, রোহিত, হার্দিক, রাহুল দ্রাবিড়কে হংকংয়ের খেলোয়াড়দের সঙ্গে কথা বলতে দেখা যায়। হংকং দল ভারত ও পাকিস্তান বংশোদ্ভূত খেলোয়াড়দের নিয়ে গঠিত,যারা হংকংয়ের প্রতিনিধিত্ব করে।

Updated By: Sep 1, 2022, 08:21 PM IST
Asia Cup 2022 : বিরাট, রোহিতদের সাজঘরে হংকংয়ের ক্রিকেটাররা, ভিডিয়ো ভাইরাল
টিম ইন্ডিয়ার সাজঘরে হংকং দলের একঝাঁক ক্রিকেটার।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সূর্যকুমার যাদবের (Surya Kumar Yadav) আক্রমণাত্মক ইনিংস এবং বিরাট কোহলির (Virat Kohli) অর্ধশতরানের সুবাদে হংকংকে (Hong Kong) ৪০ রানে হারিয়ে গ্রুপ‘এ’ থেকে সুপার ফোরে প্রবেশ করেছে ভারত (Team India)। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে পাকিস্তানকে (Pakistan) পাঁচ উইকেটে পরাজিত করে এটি ভারতের টানা দ্বিতীয় জয়। ম্যাচ হারলেও রোহিত শর্মা (Rohit Sharma), হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), ঋষভ পন্থদের (Rishbah Pant) সঙ্গে আলোচনা করলেন হংকং-এর ক্রিকেটাররা। চললো দেদার ছবি তোলার পালা।  যেখানে দলের খেলোয়াড়রা তাদের প্রিয় খেলোয়াড়দের সঙ্গে ফটো তোলার জন্য পোজ দেন এবং অটোগ্রাফও নেন।

হংকং দলের ভারতীয় ড্রেসিংরুমে পৌঁছানোর একটি ভিডিয়ো শেয়ার করেছে বিসিসিআই। যেখানে বিরাট, রোহিত, হার্দিক, রাহুল দ্রাবিড়কে হংকংয়ের খেলোয়াড়দের সঙ্গে কথা বলতে দেখা যায়। হংকং দল ভারত ও পাকিস্তান বংশোদ্ভূত খেলোয়াড়দের নিয়ে গঠিত,যারা হংকংয়ের প্রতিনিধিত্ব করে।

আরও পড়ুন: ATK Mohun Bagan, ISL 2022-23 : হোম অ্যান্ড অ্যাওয়েতে কবে মাঠে নামবে জুয়ান ফেরন্দোর সবুজ-মেরুন? দেখে নিন পূর্ণ তালিকা

আরও পড়ুন: East Bengal, ISL 2022-23 : হোম অ্যান্ড অ্যাওয়েতে কবে নামছে স্টিফেন কনস্টানটাইনের লাল-হলুদ? দেখে নিন পূর্ণ তালিকা

বিসিসিআই ভিডিয়োটি শেয়ার করে লিখেছে, ‘মনে রাখার মতো একটি কথোপকথন, লালন করার এবং শেখার স্মৃতি! ভারতীয় ড্রেসিংরুমে হংকং দলের সফর।’ ব্যাট করতে আমন্ত্রণ জানানোর পর, ভারতীয় দল দুই উইকেটে ১৯২রানের বিশাল স্কোর করে। এর জবাবে হংকং দল পুরো ওভার খেলে পাঁচ উইকেট হারিয়ে ১৫২রান তোলে। শেষ পর্যন্ত ৪০ রানে পরাজিত হয় হংকং দল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.