Usman Khawaja: অ্যাডিলেডে খোয়াজার দুরন্ত নাচ! দেখুন সেই চর্চিত ভিডিও

খোয়াজাকে পাওয়া গেল একদম ফুরফুরে মেজাজে। জয়ের গন্ধ পাচ্ছেন বলেই হয়তো এমন ভাবে নাচতে পারলেন তিনি।

Updated By: Dec 20, 2021, 01:57 PM IST
Usman Khawaja: অ্যাডিলেডে খোয়াজার দুরন্ত নাচ! দেখুন সেই চর্চিত ভিডিও
উসমান খোয়াজা

নিজস্ব প্রতিবেদন: অ্যাডিলেড ওভালে (Adelaide Oval) চলছে অ্যাশেজের দ্বিতীয় টেস্ট। গোলাপি বলে দিন-রাতের টেস্টে মুখোমুখি অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড ( Australia and England)। এই টেস্টে প্রথম একাদশে জায়গা হয়নি অজি ওপেনার উসমান খোয়াজার (Usman Khawaja)। তবে পরিবর্ত ফিল্ডার হিসাবে মাঠে নেমে দর্শকদের মন কেড়ে নিলেন খোয়াজা। ফাইন লেগে ফিল্ডিং করতে করতেই নাচেন খোয়াজা। তাঁর নাচের মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুনের গতিতে ছড়িয়ে পড়তে থাকে। ক্রিকেট অস্ট্রেলিয়াও সেই ভিডিও শেয়ার করে। ইংল্যান্ডের বার্মি আমির সামনেই খোয়াজা নেচে এক অন্যরকম বার্তা দিলেন।

আরও পড়ুন: Ajaz Patel: এখন টুইটার অ্যাকাউন্ট ভেরিফায়েড! আজাজের কৃতজ্ঞতা এই ভারতীয়কে

ডেভিড ব্রিসবেনে ওয়ার্নার বুকে চোট পেয়েছিলেন, মনে করা হচ্ছিল তাঁর পরিবর্তে হয়তো খোয়াজা খেলতে পারেন। কিন্তু ওয়ার্নার ফিট হয়ে যাওয়ায় প্রথম একাদশে আর জায়গা পাননি খোয়াজা। সোমবার অর্থাৎ আজ পঞ্চম দিনের খেলা চলছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের জয়ের জন্য প্রয়োজন ২৯৩ রান। অন্যদিকে অস্ট্রেলিয়ার দরকার মাত্র ৩ উইকেট। তবে একথা বলাই যায় যে, ২-০ ব্যবধানে এগিয়ে অজিদের বক্সিং ডে টেস্টে খেলতে নামা স্রেফ সময়ের অপেক্ষা। অ্যাশেজে অস্ট্রেলিয়ার দাপট অব্যাহত।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.