Ajaz Patel: এখন টুইটার অ্যাকাউন্ট ভেরিফায়েড! আজাজের কৃতজ্ঞতা এই ভারতীয়কে

এই কাজের জন্য আজাজ প্যাটেল কৃতজ্ঞতা জানালেন ভারতের তারকা ক্রিকেটারকে।

Updated By: Dec 20, 2021, 12:58 PM IST
Ajaz Patel: এখন টুইটার অ্যাকাউন্ট ভেরিফায়েড! আজাজের কৃতজ্ঞতা এই ভারতীয়কে

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডের বাঁ-হাতি স্পিনার আজাজ প্যাটেল (Ajaz Patel) মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) ক্রিকেট ইতিহাস লিখেছেন। ভারতের বিরুদ্ধে টেস্টের এক ইনিংসে ১০ উইকেট নিয়েছেন তিনি। আজাজ বিশ্বের তৃতীয় স্পিনার হিসেবে টেস্টে এক ইনিংসে ১০ উইকেট নিয়েছেন। দুই প্রবাদপ্রতিম জিম লেকার (JIm Lekar) ও অনিল কুম্বলের (Anil Kumble) তালিকায় নিজের নাম লিখিয়েছেন। দুই ইনিংস মিলিয়ে মোট ১৪ উইকেট আসে এই মুম্বইতে জন্মানো আজাজের। তারপর থেকেই খবরে তিনি। তবে এই কিউয়ি স্পিনারের কিন্তু টুইটারে অ্যাকাউন্ট ভেরিফায়েড ছিল না।

আজাজের অ্যাকাউন্ট ভেরিফায়েড করে দেওয়ার জন্য ভারতীয় স্পিনিং তারকা আর অশ্বিন (R Ashwin) অনুরোধ জানান টুইটারকে। আর তারপরেই আজাজের নামের পাশে বসেছে ব্ল্যু টিক। অশ্বিনকে এই কাজের জন্য ধন্যবাদ জানিয়েছেন আজাজ। এক বেসরকারি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে আজাজ বলেন, "ভাল লাগছে যে, এবার আমার টুইটার অ্যাকউন্ট ভেরিফায়েড হয়ে গেল। এখন আরও বেশি নজরে পড়বে। আগে আমি কাজ করে যেতাম ঠিকই, কিন্তু সেভাবে নজরে আসতাম না। আমার অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য আর অশ্বিন অনুরোধ করেছিল। ও দারুণ কাজ করেছে।"

আরও পড়ুন: Wasim Akram: একুশ শতক এই ক্রিকেটারেরই! নাম জানালেন পাক কিংবদন্তি

অসাধারণ কৃতিত্বের জন্য আজাজকে ভারত-নিউজিল্যান্ড টেস্টের পর টিম ইন্ডিয়া এক বিশেষ উপহারও তুলে দিয়েছিল। বিরাট কোহলি অ্যান্ড কোং-এর সই করা জার্সি আজাজকে উপহার দেওয়া হয়। সেই জার্সি অশ্বিনই তুলে দেন আজাজের হাতে। আজাজকে সংবর্ধনা জানায় এমসিএ। এই প্রথম কেউ এই  মাঠে ১৪ উইকেট নেওয়ার নজির গড়েছেনন। ম্যাচের সরকারি স্কোরশিট ফ্রেমে বাঁধিয়ে আজাজকে উপহার দেয় এমসিএ। আজাজ ম্যাচ বলে সই করে সেই বলটি এমসিএ-কে দেন। পাশাপাশি নিজের টেস্ট জার্সিটিও উপহার দেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.