কোটলায় আগুন ঝরালেন শচীন-পুত্র, পাঁচ শিকার অর্জুনের

মুম্বই ক্রিকেটে গুঞ্জন, ইতিমধ্যে অর্জুন তেণ্ডলকরকে মুম্বইয়ের সিনিয়র দলে খেলানোর ব্যাপারে নির্বাচকরা ভাবনা-চিন্তা শুরু করেছেন।

Updated By: Nov 22, 2018, 04:44 PM IST
কোটলায় আগুন ঝরালেন শচীন-পুত্র, পাঁচ শিকার অর্জুনের

নিজস্ব প্রতিনিধি : ফিরোজ শাহ কোটলায় অপ্রতিরোধ্য হয়ে উঠলেন শচীন-পুত্র। কুচবিহার ট্রফির ম্যাচে ঘরের মাঠে মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নেমেছিল দিল্লি। কিন্তু অর্জুন তেণ্ডুলকরের আগুনে বোলিংয়ের সামনে মাথা তুলে দাঁড়াতে পারলেন না দিল্লির ব্যাটসম্যানরা। একাই পাঁচ শিকার করলেন সচিন-পুত্র। একইসঙ্গে ভারতীয় ক্রিকেটে নিজের আগমণী বার্তা শুনিয়ে রাখলেন যেন। 

আরও পড়ুন-  বিরাট কোহলির রেকর্ড ছুঁয়ে ফেললেন বাংলাদেশের মোমিনুল

ম্যাচের তৃতীয় দিনে অসাধারণ পারফরম্যান্স দিলেন বাঁ-হাতি পেসার অর্জুন। আয়ূশ বাদনির উইকেট তুলে দিল্লিকে প্রাথমিক ধাক্কা দেন অর্জুন। এর পরই বৈভব কাণ্ডপল, গুলজার সিং সাঁধু, হৃত্বিক সোকেন ও কুমার ভাটির উইকেট তুলে নেন। একটা সময় তিন উইকেট হারিয়ে দিল্লির স্কোর ছিল ২৭৪। তার পরই অর্জুনের দাপটে ৩০০ রানে ছয় উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। এদিন অবশ্য সচিন তেণ্ডুলকর ছেলের খেলা দেখতে আসবেন বলে খবর ছিল। তবে দিনের শেষে তাঁকে মাঠে দেখা যায়নি। কিছুদিন আগেই শ্রীলঙ্কায় ভারতের অনূর্ধ্ব ১৯ দলের হয়ে খেলতে নেমেছিলেন অর্জুন। তবে সেখানে খুব একটা ভাল পারফরম্যান্স না করায় সচিন-পুত্রকে নিয়ে সমালোচনা শুরু হয়েছিল চারপাশে। কিন্তু এদিন অসাধারণ পারফরম্যান্স করে অর্জুন যেন যাবতীয় সমালোচনার জবাব দিয়ে গেলেন। যদিও শ্রীলঙ্কায় অনূর্ধ্ব ১৯ জাতীয় দলের হয়ে মাত্র দুটো ম্যাচ খেলেছিলেন অর্জুন। উইকেট পান তিনটি। 

আরও পড়ুন-  পচা সুপারি পাচার করেন ভারতে, জয়সূর্যর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

মুম্বই ক্রিকেটে গুঞ্জন, ইতিমধ্যে অর্জুন তেণ্ডলকরকে মুম্বইয়ের সিনিয়র দলে খেলানোর ব্যাপারে নির্বাচকরা ভাবনা-চিন্তা শুরু করেছেন। এদিন অর্জুনের ৯৮ রানে ৫ উইকেট নেওয়া পারফরম্যান্স অবশ্যই নির্বাচকদের নতুন করে ভাবাবে। মুম্বইয়ের অনূর্ধ্ব ১৯ দলে অবশ্য অর্জুন তেণ্ডুলকর নিয়মিত খেলার সুযোগ পান। তবে এবার সিনিয়র দলেও সচিন-পুত্রের আবির্ভাব হয় কিনা সেটাই দেখার। প্রসঙ্গত, এর আগে মুম্বই ও লন্ডনে ভারতীয় দলের নেটেও অর্জুনকে বোলিং করতে দেখা গিয়েছে।

.