অনুরাগ কাশ্যপ-পায়েল ঘোষ মামলায় এবার জড়িয়ে গেল ইরফান পাঠানের নাম

অনুরাগ কাশ্যপ-পায়েল ঘোষ MeeToo মামলায় এবার পাঠানের নাম...

Updated By: Oct 18, 2020, 04:41 PM IST
অনুরাগ কাশ্যপ-পায়েল ঘোষ মামলায় এবার জড়িয়ে গেল ইরফান পাঠানের নাম

নিজস্ব প্রতিবেদন- বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন বাঙালি কন্যা পায়েল ঘোষ। তারপর থেকেই এই ঘটনা নিয়ে সরগরম গোটা দেশ। এমনকী বলিউডের অন্দরমহলেও পায়েল-অনুরাগের এই লড়াই নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। পায়েল জানিয়েছিলেন, ২০১৫- ১৬ সালে অনুরাগ কাশ্যপ তাঁর সঙ্গে অশ্লীল ব্যবহার করেছিলেন। পায়েল জানান, সেই সময়ে সবেমাত্র ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। এমন সময় এক দিন অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁর অফিসে দেখা করতে যান তিনি। পরিচালক তাঁকে বেশ কিছুক্ষণ বসিয়ে রাখেন। তার পরও তাঁর সঙ্গে কোনো কথা বলেননি। বরং জানানো হয়, পরদিন যেন তিনি আবার পরিচালকের সঙ্গে দেখা করতে যান!

এরপর পায়েল আরো দাবি করেন, দ্বিতীয় দিন তিনি অনুরাগের সঙ্গে দেখা করতে গেলে পরিচালক তখন মদ্যপান করছিলেন। এছাড়াও আরো কিছু নেশার মধ্যে ডুবে ছিলেন অনুরাগ কাশ্যপ। তখনই নির্জন ঘরে ডেকে নিয়ে গিয়ে তাঁর সঙ্গে অশ্লীল ব্যবহার শুরু করেন অনুরাগ কাশ্যপ। যা দেখে দেখে পায়েল ঘাবড়ে গিয়েছিলেন বলে দাবি করেন। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত অনুরাগ কাশ্যপকে আক্রমণ করে চলেছেন পায়েল ঘোষ। তিনি বিভিন্ন রাজনৈতিক নেতার কাছেও ন্যায় বিচারের দাবি জানিয়েছেন। আর এবার এই মামলায় নাম জড়িয়ে গেল ইরফান পাঠানের। বলাবাহুল্য, পায়েল ঘোষ নিজেই ইরফান পাঠানের নাম ও প্রসঙ্গ তোলেন।

আরও পড়ুন-  IPL 2020 : ''তেওয়াটিয়া করোনা ভ্যাকসিন বানিয়ে দিতে পারে'', হঠাত্ এমন কেন বললেন শেহবাগ?

পায়েল ঘোষ এদিন টুইটে লেখেন, ''আমি ইরফান পাঠানের সঙ্গে এই নিয়ে কথা বলেছিলাম। তবে ওকে এটা জানাইনি যে, মিস্টার কাশ্যপ আমাকে ধর্ষণ করেছিল। ঠিক কী হয়েছিল তার সবটাই আমি পাঠানকে বলেছিলাম। সেদিনের কথোপকথন নিয়েও সবই জানিয়েছিলাম। এখন ও এই প্রসঙ্গে মুখ খুলছে না। একেবারে চুপ করে আছে। কিন্তু ও সবই জানে। আর পাঠান একসময় আমার ভাল বন্ধু বলে দাবি করত নিজেকে।''  এরপরই পায়েল ঘোষ আরো লেখেন, ''আমি ইরফান পাঠানকে ট্যাগ করছি মানে এই নয় যে ওর প্রতি আমার কোনওরকম আগ্রহ রয়েছে। তবে ওর সঙ্গে মিস্টার কাশ্যপের ব্যাপারটা নিয়ে আমি সবকিছুই শেয়ার করেছিলাম। তবে এটা বলিনি যে কাশ্যপ আমাকে রেপ করেছে। আশা করব ইরফান পাঠান আমার বলা কথাগুলি নিয়ে এবার মুখ খুলবে।''

.