রবিবার দ্রাবিড়, কোহলি, ধোনির সঙ্গে বৈঠক করবেন অনিল কুম্বলে

দায়িত্ব নিয়েই ভারতীয় ক্রিকেট দলের সাপ্লাই লাইনের দিকে নজর দিলেন কোচ অনিল কুম্বলে। এব্যাপারে তিনি রবিবার বৈঠকে বসতে চলেছেন ভারতের অনূর্ধ্ব-উনিশ এবং  এ দলের কোচ রাহুল দ্রাবিড়,টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি  ও  অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে। সেই বৈঠকে থাকবেন জাতীয় নির্বাচক কমিটির কয়েকজন সদস্য এবং জুনিয়র সিলেকশন কমিটির সদস্যরাও। থাকার কথা ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির কোচদেরও।

Updated By: Jul 2, 2016, 02:12 PM IST
 রবিবার দ্রাবিড়, কোহলি, ধোনির সঙ্গে বৈঠক করবেন অনিল কুম্বলে

ওয়েব ডেস্ক: দায়িত্ব নিয়েই ভারতীয় ক্রিকেট দলের সাপ্লাই লাইনের দিকে নজর দিলেন কোচ অনিল কুম্বলে। এব্যাপারে তিনি রবিবার বৈঠকে বসতে চলেছেন ভারতের অনূর্ধ্ব-উনিশ এবং  এ দলের কোচ রাহুল দ্রাবিড়,টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি  ও  অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে। সেই বৈঠকে থাকবেন জাতীয় নির্বাচক কমিটির কয়েকজন সদস্য এবং জুনিয়র সিলেকশন কমিটির সদস্যরাও। থাকার কথা ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির কোচদেরও।

আরও পড়ুন তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার

আসলে ভারতীয় দলের নয়া কোচ চাইছেন কোহলিদের পারফরম্যান্সের উন্নতির জন্য সকলকে কাজে লাগাতে। বিশেষ করে ভারতীয় দলের রিজার্ভ বেঞ্চের শক্তি বাড়ানোই মূল লক্ষ্য কুম্বলের। বিসিসিআই সূত্রে জানা গেছে কুম্বলে আসলে বিদেশের মাটিতে দলের পারফরম্যান্সের উন্নতি ঘটাতে চান। সেকারনে প্রতিভাবান জুনিয়র ক্রিকেটারদের যাতে বেশি করে বিদেশে খেলানো যায় তার উপর জোর দিতে চাইছেন। তার এই লক্ষ্যকে সফল করার জন্যই সকলের পরামর্শ নিয়ে এগোনোর পরিকল্পনা নিয়েছেন অনিল কুম্বলে।

আরও পড়ুন  সাউথ ইন্ডিয়া স্পোর্টসে ১১ গোল দিচ্ছে ইন্ডিয়াকে

.