অমল দত্তকে নিয়ে চরম দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে

প্রবাদপ্রতীম কোচ অমল দত্তকে নিয়ে চরম দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ভারতের কিংবদন্তী এই কোচ বিছানায় শোয্যাশায়ী। এরই মধ্যে নেটওয়ার্কিং সাইটে তার মৃত্যুর খবরও ছড়িয়ে দেওয়া হয়। সেই ভুল শোধরানোর পরও অবশ্য সংশোধনের কোনও লক্ষ্ণণ দেখা যায়নি। প্রতিদিনই নেটওয়ার্কিং সাইটে অমল দত্তকে নিয়ে কিছু না কিছু দুর্ভাগ্যজনক খবর ছড়াচ্ছে।

Updated By: Jun 26, 2016, 10:32 PM IST
অমল দত্তকে নিয়ে চরম দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে

ওয়েব ডেস্ক: প্রবাদপ্রতীম কোচ অমল দত্তকে নিয়ে চরম দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ভারতের কিংবদন্তী এই কোচ বিছানায় শোয্যাশায়ী। এরই মধ্যে নেটওয়ার্কিং সাইটে তার মৃত্যুর খবরও ছড়িয়ে দেওয়া হয়। সেই ভুল শোধরানোর পরও অবশ্য সংশোধনের কোনও লক্ষ্ণণ দেখা যায়নি। প্রতিদিনই নেটওয়ার্কিং সাইটে অমল দত্তকে নিয়ে কিছু না কিছু দুর্ভাগ্যজনক খবর ছড়াচ্ছে।

গত কয়েকদিন ধরে যা হচ্ছে তাতে রীতিমত ব্যাথিত অমল দত্তের পরিবার। একই সঙ্গে চরম অসম্মান করা হচ্ছে ভারতের সর্বকালের অন্যতম সেরা কোচকে। রবিবার আরও একবার অমল দত্তকে বাড়িতে দেখতে যান তার শিয্য প্রশান্ত ব্যানার্জি। গত কিযকদিন ধরে অসুস্থ অমল দত্তকে তার বেড়িতে দেখতে গিয়েছিলেন বেশ কয়েকজন প্রাক্তন ফুটবলার।

.