ইউরোর কোয়ার্টার ফাইনালে উঠল আয়োজক ফ্রান্স

পিছিয়ে পড়েও রিপাব্লিক অফ আয়ারল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে ইউরোর কোয়ার্টার ফাইনালে ফ্রান্স। দ্বিতীয়ার্ধে জোড়া গোল করে ফ্রান্সের জয়ের নায়ক অ্যান্টোনিও গ্রেজম্যান। তিন মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন ফরাসি এই স্ট্রাইকার।

Updated By: Jun 26, 2016, 10:27 PM IST
ইউরোর কোয়ার্টার ফাইনালে উঠল আয়োজক ফ্রান্স

ওয়েব ডেস্ক: পিছিয়ে পড়েও রিপাব্লিক অফ আয়ারল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে ইউরোর কোয়ার্টার ফাইনালে ফ্রান্স। দ্বিতীয়ার্ধে জোড়া গোল করে ফ্রান্সের জয়ের নায়ক অ্যান্টোনিও গ্রেজম্যান। তিন মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন ফরাসি এই স্ট্রাইকার।

রিপাব্লিক অফ আয়ারল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে ইউরোর কোয়ার্টার ফাইনালে আয়োজক দেশ ফ্রান্স। পিছিয়ে পড়া ম্যাচে জোড়া গোল করে ব্লুজদের জেতালেন অ্যান্টোনিও গ্রেজম্যান। লিঁও  মাটিতে ম্যাচ জিততে অবশ্য কাল ঘাম ছুটে গেল দিদিয়ে দেশঁর দলের। ম্যাচের দুমিনিটের মধ্যেই পেনাল্টি থেকে গোল করে আয়ারল্যান্ডকে এগিয়ে দেন রবি ব্রাডি। প্রথমার্ধে সেই লিড ধরে রাখতে সফল মার্টিন ওনিলের দল। সেই সময় মনে হয়েছিল ইউরোয় বড় অঘটন অপেক্ষা করে রয়েছে। দ্বিতীয়ার্ধে জ্বলে উঠল ফ্রান্স। দলকে টেনে তুললেন গ্রেজম্যান। সাতান্ন থেকে বাষট্টি মিনিট পর্যন্ত চলল গ্রেজম্যান শো। প্রথমে হেডে গোল করে দলকে সমতায় ফেরালেন। তিন মিনিটের মধ্যে গোল করে  দলকে এগিয়ে দেন তারকা এই স্ট্রাইকার। শেষ দিকে সহজ সুযোগ নষ্ট না করলে  হ্যাটট্রিক করে ফেলতে পারতেন গ্রেজম্যান।

.