Rohit Sharma: ৫৩২৬১টি টেকের পর ভিডিও! শুটিংয়ে নাজেহাল 'হিটম্য়ান'

হোলির (Happy Holi 2022) শুভেচ্ছা জানাতে গিয়ে রীতিমতো নাজেহাল রোহিত শর্মা (Rohit Sharma)

Updated By: Mar 18, 2022, 03:46 PM IST
Rohit Sharma: ৫৩২৬১টি টেকের পর ভিডিও! শুটিংয়ে নাজেহাল 'হিটম্য়ান'
রোহিত শর্মা নাজেহাল হলেন শুটিংয়ে!

নিজস্ব প্রতিবেদন: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) ফ্যানদের হৃদয় জয় করে নিলেন শুক্রবার। ৩৪ বছরের বিশ্ববন্দিত ওপেনার ও ভারতীয় দলের অধিনায়ক হোলির (Happy Holi 2022) শুভেচ্ছা জানাতে গিয়ে রীতিমতো নাজেহাল হয়েছেন। এমনকী স্ত্রী রিতিকা সজদের (Ritika Sajdeh) সাহায্য নিয়েও রোহিত একটি ছোট্ট ভিডিও শুট করতে পারলেন না! 

এই ভিডিও-র শুরুতেই রয়েছে ধাক্কা। রোহিত ভিডিওগ্রাফারকে বলছেন, "আমার যদি ভাল না লাগে, তাহলে আপনাকে কিন্তু এডিট করতে হবে। আবার ওই ফেস্টিভ্যাল অফ কালার্সের জায়গা থেকে শুরু করতে হবে।" যা শুনে রোহিতের স্ত্রী রিতিকা বলেন,  "তুমি জানো যে, উনি অনুমোদন দেবেন না।" এরপর রোহিত একাধিকবার ফ্যানদের হোলির শুভেচ্ছা জানাতে গিয়ে ব্যর্থ হন। মুম্বই ইন্ডিয়ান্স এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। আইপিএলে সর্বোচ্চবার চ্যাম্পিয়ন হওয়া টিম ক্যাপশন দিয়েছে,"এ আপনি কোন লাইনে চলে এলেন ক্যাপ্টেন সাব? ৫৩২৬১টি টেকের পর 'আরও' (Ro) সবাইকে হ্যাপি হোলির শুভেচ্ছা জানিয়েছে।"

রোহিত নিজেও এই ভিডিও ব্যক্তিগত টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন। তিনি লেখেন, "আমি সবাইকে হ্যাপি হোলি বলতে চাই। সবাই মজা করুন। পোষ্যদের গায়ে যেন রং না লাগে, সেটা মাথায় রাখবেন।" যদিও এই ভিডিওটি নিছক মজা করেই শুট করা হয়েছে, তা বলাই যায়।

আরও পড়ুন: IPL 2022, Mark Wood: আইপিএলের এই অভিষেককারী দল পাচ্ছে না ইংরেজ পেসারকে!

আরও পড়ুনHappy Holi 2022: আবিরে রাঙা বাইশ গজ! রঙিন হলেন সচিন থেকে মিতালিরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.