ACC U19 Asia Cup Final: চ্যাম্পিয়ন ইন্ডিয়া! এই নিয়ে আটবার

বছরের শেষ দিনে দারুণ খবর দিলেন যশ ধুল অ্যান্ড কোং।

Updated By: Dec 31, 2021, 06:50 PM IST
 ACC U19 Asia Cup Final: চ্যাম্পিয়ন ইন্ডিয়া! এই নিয়ে আটবার
অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ জিতল ভারত

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯: ১০৬/৯
ভারত অনূর্ধ্ব-১৯: (২১.৩/ ৩২ ওভার, টার্গেট ১০২) ১০৪/১
ভারত ৯ উইকেটে জয়ী (৬৩ বল বাকি থাকতে)

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কাকে ৯ উইকেটে হারিয়ে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ (ACC U19 Asia Cup Final) জিতল ভারত (India vs Sri Lanka)। এই নিয়ে অষ্টমবার এই খেতাব জিতল টিম ইন্ডিয়া। যেভাবে এই টুর্নামেন্টে যশ ধুলের দল খেলেছে, তাতে করে তারাই যে চ্যাম্পিয়ন হতে চলেছে, তা একপ্রকার নিশ্চিতই ছিল। শুক্রবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সেটাই প্রমাণিত হল। দুরন্ত ক্রিকেট খেলে শ্রীলঙ্কাকে গুঁড়িয়ে এসিসি-র শো-পিস ইভেন্ট ফের একবার জিতে নিল ভারত।

আরও পড়ুন: Most Runs In 2021: Tests, ODIs এবং T20I ফরম্যাটে ব্যাট শাসন করলেন যাঁরা

এদিন টস জিতে শ্রীলঙ্কা প্রথমে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেয়। ভারতীয় বোলাররা শ্রীলঙ্কাকে ১০৬/৯ তে বেঁধে রাখে। ভিকি ওস্টওয়াল একাই তুলে নেন তিন উইকেট। কৌশল তাম্বে পান দুই উইকেট। রবি কুমার, রাজ্যবর্ধন হাংগর্গেকর ও রাজ বাওয়ারা পান একটি করে উইকেট। শ্রীলঙ্কার একজন ব্যাটারও ২০ রানের গণ্ডি স্পর্শ করতে পারেননি ভারতীয় বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে। এরপর দুবাইয়ে বৃষ্টির দাপটে দুই ঘণ্টা খেলা বন্ধ থাকে। ডাকওয়ার্থ-লুইস নিয়মে বৃষ্টিবিঘ্নিত ফাইনালে ভারতের টার্গেট দাঁড়ায় ৩৮ ওভারে ১০২। অঙ্গক্রিশ রঘুবংশী (৬৭ বলে ৫৬) ও শেক রশিদের (৪৯ বলে ৩১) ব্যাটে ভারত অনায়াসে ৬৩ বল বাকি থাকতেই ৯ উইকেট হাতে রেখে খেতাব জিতে নেয়। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.