Watch: সেঞ্চুরিয়নে ইতিহাস লিখে রিসর্টে ফিরে কোহলিদের তুমুল নাচ!

বিরাট কোহলির সঙ্গে পা মেলালেন রাহুল দ্রাবিড়ও।

Updated By: Dec 31, 2021, 04:14 PM IST
Watch: সেঞ্চুরিয়নে ইতিহাস লিখে রিসর্টে ফিরে কোহলিদের তুমুল নাচ!
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: সেঞ্চুরিয়নের (Centurion) সুপারস্পোর্ট (SuperSport Park) পার্কে ইতিহাস লিখেছে বিরাট কোহলির (Virat Kohli) ভারত। দক্ষিণ আফ্রিকাকে ১১৩ রানে হারিয়ে ভারত তিন ম্যাচের টেস্ট সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। ইংল্যান্ড (২০০০) ও অস্ট্রেলিয়ার (২০১৪) পর তৃতীয় সফরকারী দেশ হিসাবে ভারত আইকনিক এই সেঞ্চুরিয়নে টেস্ট জিতেছে এবং প্রথম এশীয় দেশ হিসাবে নজির গড়েছে টিম ইন্ডিয়া। 

এহেন জয়ের পর উদযাপন স্বাভাবিক। বিরাটরা নেচেই ঐতিহাসিক টেস্ট জয় সেলিব্রেট করলেন। এই মুহূর্তে ভারতীয় দল রয়েছে প্রিটোরিয়ার আফ্রিকান প্রাইড ইরেনে কান্ট্রি লজে। এই রিসর্টে ঢুকে এখানকার স্টাফদের সঙ্গে কোমর দোলালেন বিরাট ও হেড স্যার রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। ভারতীয় স্পিনার আর অশ্বিন যে ভিডিও টুইট করেছেন সেখানে দেখা যাচ্ছে তিনি, চেতেশ্বর পূজারা ও মহম্মদ সিরাজ একত্রিত হয়ে নাচছেন।

আরও পড়ুন: Steve Smith: হোটেলের লিফটে ঘণ্টাখানেক আটকে থাকলেন স্মিথ! দেখুন ভিডিও

আরও পড়ুন: Best Test XI of 2021: অস্ট্রেলিয়ার বেছে নেওয়া সেরা টেস্ট দলে ভারতেরই ৪!

আগামী সোমবার অর্থাৎ ৩ জানুয়ারি জোহানেসবার্গে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে ভারত-দক্ষিণ আফ্রিকা। এরপর ১১ জানুয়ারি সিরিজের তৃতীয় ও অন্তিম টেস্ট খেলবে দুই দল। ১৯৯২-৯৩ মরশুমে মহম্মদ আজহারউদ্দিনের অধিনায়কত্বে প্রথমবার রামধনু দেশে গিয়েছিল ভারত। তবে গত ২৯ বছরে সেই দেশে টেস্ট সিরিজ জয় এখনও অধরা। মাত্র তিনটি টেস্ট জিতেছে 'মেন ইন ব্লু' ব্রিগেড। কোহলি যদি দক্ষিণ আফ্রিকার মাটিতে গিয়ে টেস্ট সিরিজ জিততে পারেন তাহলে অনন্য ইতিহাস লিখবেন তিনি। প্রথম ভারত অধিনায়ক হিসাবে এই নজির গড়বেন তিনি। দেখা যাক কোহলি কী ইতিহাস লিখতে পারেন দক্ষিণ আফ্রিকার মাটিতে!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.