Watch | Mia Khalifa | Croatia vs Morocco: খেলার মাঠ গুলিয়ে ফেললেন সাংবাদিক, আল খালিফার বদলে বললেন মিয়া খালিফা!

Mia Khalifa: বড় ভুল করে ফেললেন মেক্সিকান সাংবাদিক রবার্তো লোপেজ অলভেরা। লাইভ রিপোর্টিংয়ে খেলার মাঠের নাম গুলিয়ে ফেললেন তিনি। আল খালিফার বদলে বলে ফেললেন মিয়া খালিফা! নিজেই টুইট করে সেই কথা বলেছেন তিনি।

Updated By: Dec 17, 2022, 03:27 PM IST
Watch | Mia Khalifa | Croatia vs Morocco: খেলার মাঠ গুলিয়ে ফেললেন সাংবাদিক, আল খালিফার বদলে বললেন মিয়া খালিফা!
মিয় খালিফা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) একেবারে অন্তিম লগ্নে এসে গিয়েছে। আর ঠিক দুই ম্য়াচের পরেই এবারের মতো বিশ্বকাপ শেষ। শনিবার অর্থাৎ আজ ভারতীয় সময়ে রাত সাড়ে আটটায় খালিফা আন্তর্জাতিক স্টে়ডিয়ামে (Khalifa International Stadium) মুখোমুখি ক্রোয়েশিয়া ও মরক্কো (Croatia vs Morocco, Third-place playoff)। তৃতীয় স্থানের জন্য লড়াইয়ে নামবে 'অ্যাটলাস লায়ন্স' ও গতবারের রানার্স টিম। সেমিফাইনালে আর্জেন্টিনার কাছে হেরছে ক্রোটরা। অন্যদিকে কিলিয়ান এমবাপেরা হারিয়ে আশরাফ হাকিমিদের টিমকে। থার্ড-প্লেস প্লেঅফ ম্যাচের আগে মেক্সিকান সাংবাদিক রবার্তো লোপেজ অলভেরা (Roberto Lopez Olvera) লাইভ রিপোর্টিং করছিলেন। সেই সময়ে তিনি মুখ ফসকে ভেন্যুর নাম আল খালিফার বদলে বলে ফেলেন মিয়া খালিফা (Mia Khalifa)। সেই সাংবাদিক নিজেই ট্যুইটারে সেই ভিডিয়োর ক্লিপ পোস্ট করেছেন। ভুলের জন্য তিনি ক্লান্তিকেই দায়ী করেছেন! 

আরও পড়ুনFIFA: ২০২৫ সালে ৩২ দলের 'ক্লাব ওয়ার্ল্ড কাপ', ফিফা-র সিদ্ধান্ত মেনে নেবে উয়েফা!

মিয়া খালিফা, ওরফে মিয়া কে, যাঁর আলাদা করে পরিচয় দেওয়ার কোনও প্রয়োজন নেই। প্রাক্তন লেবানিজ পর্নস্টার এক সময়ে অ্যাডাল্ড ফিল্ম ইন্ডাস্ট্রি রীতিমতো শাসন করেছেন। নীল পৃথিবীর রানি বললেও কম বলা হবে না। ২৯ বছরের মিয়া ভীষণ রকমের ফুটবল ভক্তও। অতীতে জানিয়েছিলেন যে, তিনি প্রিমিয়র লিগে রীতিমতো চোখ রাখেন। তাঁর প্রিয় দল ওয়েস্ট হ্যাম বলেও জানিয়েছিলেন মিয়া। এবার কাতার ফুটবল বিশ্বকাপের আবহে মিয়া বেছে নিলেন তাঁর হৃদয়ের তিন ফুটবলারকে। সম্প্রতি মিয়া ইউটিউব চ্যানেল এএফটিভি-তে সাক্ষাৎকার দিয়েছেন। চ্যানেলের প্রতিষ্ঠাতা ও সঞ্চালক রোবি লিলের সঙ্গে কথা বলতে গিয়ে মিয়া বলেন, 'প্রথমেই আমি বেকসের (ডেভিড বেকহ্যাম) কথা বলব। কারণ আমি একজন মেয়ে। ১২ বছর বয়সে ওঁর কন্ঠস্বর শুনে একটা আলাদা রোমাঞ্চ অনুভব করতাম।  বেকহ্যামের কথা শুনে হেসেছি। খুব মজার ছিল। এরপর বলব জিনেদিন জিদানের কথা। আমার কাছে ফুটবল উন্মাদনা মানেই জিদান। জিদানের হেডবাট আমার কাছে শ্রেষ্ঠ মুহূর্ত। দেখতে গেলে আমি ফুটবলে হিংস্রতা পছন্দও করি, আবার ঘৃণাও করি। তিনে রাখব সেলটিকের অজি মিডফিল্ডার অ্যারন মুইকে। ও ফুটবলের কাহি লিওনার্ড। ক্যামেরা দেখলে কিছুটা লজ্জা পায়। খুব ভালো মানুষ। জানি না ওর আমাকে মনে আছে কিনা!' পর্তুগালকে হারিয়ে মরক্কো শেষ চারে উঠেছে। এই ম্যাচের পর মরক্কোর সমর্থনে ট্যুইটও করেছিলেন মিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.