মেজর লিগ সকারে অভিষেকেই ইতিহাস গড়লেন ইব্রাহিমোভিচ

এরপর ম্যাচের ইনজুরি টাইমে হেডে জয়সূচক গোলটিও করলেন সেই ইব্রাই। ফলে, অভিষেকেই জোড়া গোল করে নায়ক হয়ে গেলেন এই সুইডিশ তারকা।

Updated By: Apr 2, 2018, 12:17 PM IST
মেজর লিগ সকারে অভিষেকেই ইতিহাস গড়লেন ইব্রাহিমোভিচ

নিজস্ব প্রতিবেদন: মেজর লিগ সকারে স্বপ্নের অভিষেক জ্লাটান ইব্রাহিমোভিচের। লস অ্যাঞ্জেলিস গ্যালাক্সির হয়ে রাজকীয় অভিষেক হল ইব্রার। সুইডিশ তারকার জোড়া গোলে জয় ছিনিয়ে নিল এলএ গ্যালাক্সি।

মেজর লিগ সকারের ডার্বিতে লস অ্যাঞ্জেলেস এফসি-র বিরুদ্ধে ৬০ মিনিট পর্যন্ত ০-৩ গোলে পিছিয়ে ছিল এলএ গ্যালাক্সি। ৭৭ মিনিটে ৪০ গজ দূর থেকে ইব্রাহিমোভিচের ট্রেডমার্ক গোলে স্কোরলাইন ৩-৩। এই গোলটি পরের বার ফিফার বর্ষসেরা গোলের মনোনয়ন পেতে পারেও বলে মনে করেছেন বিশেষজ্ঞরা।

এরপর ম্যাচের ইনজুরি টাইমে হেডে জয়সূচক গোলটিও করলেন সেই ইব্রাই। ফলে, অভিষেকেই জোড়া গোল করে নায়ক হয়ে গেলেন এই সুইডিশ তারকা। সেইসঙ্গে নিজের রেকর্ডটিও অক্ষত রাখলেন তিনি। এখন পর্যন্ত যে ক্লাবের হয়েই খেলেছেন ইব্রা, সর্বত্রই অভিষেক ম্যাচে গোল করেছেন তিনি। জুভেন্টাস, ইন্টার মিলান, বার্সেলোনা, পিএসজি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পর এবার লস অ্যাঞ্জেলিস গ্যালাক্সির হয়েও সেই রেকর্ড অক্ষতই রইল। আর এমন অসাধারণ রেকর্ড অক্ষত রাখতে পেরে উচ্ছ্বসিত ৩৬ বছর বয়সী এই সুইডিশ তারকা।

আরও পড়ুন- ডিকার জোড়া গোলে সুপার কাপের কোয়ার্টার ফাইনালে মোহনবাগান

.