মার্কিন আকাশে UFO! আসছেন ভিনগ্রহীরা? ভাইরাল ভিডিও মানছেন ওবামাও

May 21, 2021, 06:47 AM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: ভিনগ্রহীরা কি তবে ঘাঁটি গড়ার জন্য বেছে নিল আমেরিকাকে? কারণটা অবশ্য উড়িয়ে দেওয়ার মতো নয়। মার্কিন আকাশে প্রায়শই দেখা মিলছে ভিনগ্রহীদের যান-UFO এর। রাতের আকাশে হঠাৎ একঝাঁক আলো এমনই রহস্যের জন্ম দিয়েছে। চলমান আলো দেখে অনেকেই দাবি করছেন সেগুলি আসলে UFO!নেটদুনিয়ায় ভাইরালও হয়েছে ভিডিও।

2/5

তদন্তমূলক চলচ্চিত্রের নির্মাতা মার্কিন নাগরিক জেরেমি করবেল সেই ভিডিও শেয়ার করেছেন। সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, মাঝ আকাশে চলমান ইউএফও ঝলমল করছে। পরে সমুদ্রে বিলীন হয়ে যাচ্ছে। তবে ভিডিওটি তিনি রেকর্ড করেননি। ২০১৯ এর ১৫ই জুলাইয়ের ভিডিও এটি। জানা গিয়েছে, সান দিয়েগোর বন্দর ছেড়ে যাওয়ার সময় USS Omaha নামে একটি জাহাজে নৌবাহিনীরা ঐ ভিডিও রেকর্ড করেছেন। 

3/5

ভিডিও শেয়ার করে আরও একজন নৌসেনার পাইলট অবশ্য দাবি করেছেন, তিনি ও তাঁর সহকর্মীরা প্রায়শই ভার্জিনিয়ার উপকূলে এই UFO গুলি দেখে অভ্যস্ত। কিন্তু প্রশ্ন জাগতেই পারে যে ২০১৯ এৎ ভিডিও নিয়ে হঠাৎ এখন আবার মার্কিন মুলুকে শোরগোল কেন?

4/5

তার কারণ গত বুধবারেই আমেরিকার আকাশে দেখা মেলে রহস্যময় আলোর সারির। টেক্সাস থেকে উইসকনসিন- নানা টিভি স্টেশনে ফোন আসে প্রত্যক্ষদর্শীদের। মাথা চাড়া দেয় রহস্য। পরে অবশ্য জানা যায় এগুলি এলন মাস্কের সংস্থা (Elon Mask) স্পেসএক্স (SpaceX) প্রেরিত উপগ্রহ। কিন্তু তা সত্ত্বেও উৎকণ্ঠা এতটুকু থামেনি মানুষের মনে।

5/5

এদিকে ঐ ভিডিও যে সত্যই তা মানছেন সকলে। মার্কিন প্রতিরক্ষা মন্ত্রণালয় ইতিমধ্যেই বিশেষ টাস্ক ফোর্স গঠন করেছে ভিডিও সম্পর্কে খতিয়ে দেখার জন্য। ভিডিও যে সত্য তা মানছেন স্বয়ং প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও। যদিও UFO এর উপস্থিতি মজার ছলেই নিচ্ছেন তিনি। কিন্তু ভিডিও যে দৃশ্যত সত্যই তা মানছেন ওবামাও।