১১ মাস সুশান্তের অ্যাকাউন্ট থেকে কেন খরচ করেছেন রিয়া! খতিয়ে দেখছে পুলিস

Jul 19, 2020, 19:58 PM IST
1/12

আদিত্য চোপড়ার পর এবার দ্বিতীয়বারের জন্য সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে আবারও জিজ্ঞাসাবাদ করতে চলেছে মুম্বই পুলিস।

2/12

Zee নিউজের প্রতিবেদন অনুযায়ী জানা যাচ্ছে, গত সেপ্টেম্বরে রিয়া একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ইউরোপ গিয়েছিলেন। আর সেই বিলাসবহুল ট্যুরের সমস্ত খরচ বহন করেছিলেন সুশান্ত। 

3/12

বিমানে যাতায়াত থেকে রিয়ার সমস্ত খরচই হয়েছিল সুশান্তের অ্যাকাউন্ট থেকে। কিন্তু কেন? এই বিষয়টিই নিয়েই রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারে মুম্বই পুলিস। 

4/12

এখানেই শেষ নয়, জানা যাচ্ছে, গত ১১ মাসে রিয়া যে বিলাসবহুল জীবনযাপন করেছেন, তার সবই খরচ হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে।

5/12

জানা যাচ্ছে, সুশান্তের কার্ড ব্যবহার করে শপিং করেছেন রিয়া চক্রবর্তী। সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ডের পাসওয়ার্ড থেকে অ্যাকাউন্টের সমস্ত তথ্য রয়েছে রিয়ার কাছে। 

6/12

সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টে খুব বেশি গড়মিল বা অস্বচ্ছতা নেই, তবে সেখান থেকে যে রিয়া টাকা খরচ করেছেন তা স্পষ্ট বলে জানা যাচ্ছে।   

7/12

গত ১১ মাসে ঠিক কোন কোন খাতে এবং কেন সুশান্তের টাকা ব্যাবহার করেছেন রিয়া, সেই তথ্য জানতে ফের একবার বান্দ্রা থানায় ডাকা হতে পারে রিয়া চক্রবর্তীকে।

8/12

বেশকিছুদিন আগেই জানা গিয়েছিল, সুশান্তের একটি কোম্পানি ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx)-এর বোর্ড অব ডিরেক্টরসে রিয়ার ভাই সৌমিক চক্রবর্তীর নামও রেজিস্ট্রেশন করা হয়েছিল।

9/12

যদিও এবিষয়টিতে সুশান্তের পরিবারের সম্মতি ছিল না বলেই জানা যাচ্ছে।

10/12

ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx) কোম্পানির পার্টনার ছিলেন সুশান্ত, রিয়া ও রিয়ার ভাই সৌমিক চক্রবর্তী। যদিও কোম্পানিটি শুরুর সময় সমস্ত বিনিয়োগ সুশান্ত একাই করেছিলেন বলে জানা যায়। 

11/12

ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx)-এর পার্টনার হিসাবে ভাই সৌমিককে নেওয়ার জন্য সুশান্তকে অনুরোধ করেছিলেন রিয়া চক্রবর্তী নিজেই। তাঁর কথাতেই সৌমিককে নিয়েছিলেন সুশান্ত।

12/12

এদিকে সম্প্রতি সুশান্তের মনোবিদ পুলিসকে জানিয়েছেন, রিয়ার এক বন্ধুই তাঁর সঙ্গে সুশান্তের আলাপ করিয়ে দেন। কাউন্সিলিংয়ের প্রতিটি সেশনেই সুশান্তের সঙ্গে রিয়া থাকতেন।