মুখ পিঠ গলা দিয়ে কিলবিল করছে সাপ, চলছে Snake Spa,জেনে নিন উপকারিতা

Jan 05, 2021, 16:38 PM IST
1/10

নিজস্ব প্রতিবেদন: শরীর তরতাজা করতেই মুলত spa এর প্রয়োজন হয়। কিন্তু অনেক ক্ষেত্রে চুল পরার সমস্যা থেকে শুরু করে নানাবিধ সমস্যার জন্যও spa করা হয়ে থাকে। বিভিন্ন ভাবে একাধিক জিনিস ব্যবহার করে spa করা হয়।   

2/10

spa করলে ত্বকও উজ্জ্বল হয় বলে জানায় বিশেষজ্ঞরা। শরীরকে সুন্দর রাখতে বহু মানুষ স্পা করতে যান। সম্প্রতি ট্রেন্ডি হয়ে উঠেছে Snake Spa। ভয় না পেয়ে সাপ দিয়ে চলছে দেদার spa। 

3/10

এই spa করতে গেলে আপনার শরীরের উপর ছেড়ে দেওয়া হবে একাধিক ছোট সাপ থেকে শুরু করে মোটা ভারী পাইথন। তারা এগিয়ে যাবে নানা ভাবে। আর তাতেই সতেজ হতে থাকবে আপনার শরীর। 

4/10

সাপই করবে আপনার Spa। ক্লান্তি দূর হবে। নতুন প্রাণশক্তিতে ভরপুর হয়ে উঠবেন আপনি। সোশ্যাল মিডিয়ায় এই Snake spa এর ভিডিও দেখা গিয়েছে।  

5/10

ক্লান্তি উধাও হয়ে যাবে Snake spa করলে। শরীরে পেশি এবং হাড়ের যন্ত্রণা কমিয়ে দেবে। শরীরে রক্ত চলাচল ভাল হবে। ভয় নয় আরাম দিতেই এই Snake spa। 

6/10

প্রসঙ্গত, দুর্বল চিত্তের গ্রাহকদের জন্য স্নেক স্পা নয়। মনে রাখবেন প্রতিটি সাপ বিষমুক্ত। কিন্তু চোখ খুলতেই যদি দেখা যায় সাপ তাঁর দিয়ে তাকিয়ে ফণা তুলছে ভয় পাওয়া খুবই স্বাভাবিক বিষয়। 

7/10

এক ব্যক্তি Snake spa নেওয়ার পর জানিয়েছেন,  "সাপগুলোকে আমার পিঠের উপর ছেড়ে দেওয়ার কয়েক মুহূর্ত পর থেকে  আরাম অনুভব করলাম। ওরা যখন আমার পিঠ দিয়ে চলাফেরা করে, তারপর আরামদায়ক হয়ে ওঠে গোটা বিষয়টি। চনমনে লাগছে।”

8/10

9/10

10/10