আগামী ২ দিন দক্ষিণবঙ্গের কোন কোন জেলায় ঝাঁপিয়ে বৃষ্টি? জেনে নিন

Jul 04, 2020, 11:39 AM IST
1/5

ফাইল চিত্র

শনিবারও অতিভারি বৃষ্টির সতর্কতা উত্তরবঙ্গে। শনি ও রবিবার বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। কলকাতাতে দু-এক পশলা বৃষ্টির সম্ভাবনা।

2/5

ফাইল চিত্র

কলকাতায় শনিবার আংশিক মেঘলা আকাশ। আর্দ্রতাজনিত অস্বস্তি থাকবে। দু-এক পশলা বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা। সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৮.৫ ডিগ্রি। গতকাল  সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.৮ ডিগ্রি। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ৬২ থেকে ৯০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের পরিমাণ ৪.৬ মিমি।  

3/5

ফাইল চিত্র

শনিবার অতি ভারি বৃষ্টির সর্তকতা উত্তরবঙ্গে। বৃষ্টিপাতের সম্ভাবনা দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার এবং কালিম্পঙে।  দু এক পশলা বৃষ্টির সম্ভাবনা মালদা এবং উত্তর ও দক্ষিণ দিনাজপুরে।    

4/5

ফাইল চিত্র

 দক্ষিণবঙ্গে শনি ও রবিবার ভারি বৃষ্টির পূর্বাভাস বেশ কয়েকটি জেলাতে। বীরভূম, মুর্শিদাবাদ এবং পশ্চিমের জেলা পশ্চিম বর্ধমান ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া এবং পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে কয়েক পশলা বৃষ্টির পূর্বাভাস।  

5/5

ফাইল চিত্র

কলকাতা সহ দক্ষিণবঙ্গে র জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ দু-এক পশলা হালকা মাঝারি বৃষ্টির সম্ভাবনা। সোম ও মঙ্গলবার বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি পাশাপাশি সোম ও মঙ্গলবারে সামান্য ঝোড়ো হাওয়া বইতে পারে ।