Bigg Boss 18: ভাইজানের ডাক এড়াতে পারছেন না এঁরা কেউই, বিগ বসের ঘরে একে একে হাজির সমীরা-নিয়া-শিল্পা...

Bigg Boss 18 Contestants: বিগ বস নিয়ে দর্শকদের এক আলাদাই উত্তেজনা থাকে। শো শুরুর আগেই থেকেই কে কে প্রতিযোগী হতে চলেছে, সেই অনুমান নিয়ে উত্তেজনা থাকে তুঙ্গে। দেখতে দেখতে এই বছর বিগ বস সিজন ১৮ শুরু হতে চলেছে। প্রকাশ্যে এল প্রতিযোগীদের একটি তালিকা।

Oct 01, 2024, 21:30 PM IST
1/7

নিয়া শর্মা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার জনপ্রিয় মুখ নিয়া শর্মা। বিগ বসের এই সিজনে তাঁকে দেখা যেতে পারে।

2/7

ধীরাজ ধোপার

বিনোদন দুনিয়ার সঙ্গে ১৫ বছর ধরে যুক্ত। 'কুন্ডলি ভাগ্য', 'সসুরাল সিমর কা'-র মত জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে।

3/7

শেহজাদা ধামি

টিভি অভিনেতা শেহজাদা ধামি 'ইয়ে জাদু হ্যায় জিন কা!', 'ছোট সরদারনি', 'শুভ শগুন' এবং 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়' চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত।

4/7

শোয়েব ইব্রাহিম

শোয়েব ইব্রাহিম 'নাচ বালিয়া ১১' এবং 'ঝলক দিখলা জা ১১'-এর মতো রিয়েলিটি শোতে অংশ নিয়েছেন। এছাড়াও তিনি সাসুরাল সিমার কা-এর মতো জনপ্রিয় ডেইলি সোপে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

5/7

শিল্পা সিরোদকর

৮০ এবং ৯০ দশকের সুপারহিট বলিউড অভিনেত্রী, শিল্পা শিরোদকরকে বিগ বসের এবারের সিজনে দেখা যাবে বলে জানা গিয়েছে।

6/7

নাইরা ব্যানার্জী

জনপ্রিয় সিরিয়াল 'দিব্যা দৃষ্টি'তে মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত নাইরা। এছাড়াও তিনি ফিয়ার ফ্যাক্টর: খতরন কে খিলাড়ি ১৩-তে অংশগ্রহণের জন্য খ্যাত।  

7/7

সামিরা রেড্ডি

সামিরা রেড্ডি সোহেল খানের সঙ্গে ২০০২ সালে 'ম্যায়নে দিল তুঝকো দিয়া' দিয়ে বলিউডে ডেবিউ করেন। তারপর থেকে তিনি বিনোদন জগতে একটি জনপ্রিয় নাম। এবারে বিগ বসের প্রতিযোগী হিসাবে অভিনেত্রীর নাম শোনা যাচ্ছে। যদিও আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি।