আরব আমিরশাহিতে IPL-এর সূচি চূড়ান্ত! ফ্র্যাঞ্চাইজি দলগুলোর তোড়জোড় শুরু

Jul 24, 2020, 14:13 PM IST
1/6

করোনাভাইরাসের কারণে অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করেছে আইসিসি। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হওয়ার সঙ্গে সঙ্গেই আইপিএলের দরজা খুলে গেছে।

2/6

আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল একপ্রকার ইঙ্গিত দিয়েই দিয়েছেন যে আইপিএল-এর ১৩ তম সংস্করণ হবে সংযুক্ত আরব আমিরশাহিতে।

3/6

 বোর্ড সূত্রে প্রথমে জানা গিয়েছিল ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে এবারের আইপিএল। আরও একটি সূত্র মারফত্ জানা গিয়েছে, ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে আইপিএল। ফাইনাল হতে পারে ৮ নভেম্বর।

4/6

আইপিএলের সূচি নিয়ে ব্রডকাস্টারদের সঙ্গে অসন্তোষ দেখা দেওয়ায় ২৬ কিংবা ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে আইপিএল সেক্ষেত্রে ১৪ নভেম্বর অর্থাৎ দিওয়ালি পর্যন্ত চলতে পারে টুর্নামেন্ট। বিসিসিআই সূত্রে এমন খবরও পাওয়া যাচ্ছে।  

5/6

সংবাদ সংস্থা পিটিআইকে এক বোর্ড কর্তা জানিয়েছেন, ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবারের আইপিএল, ফাইনাল ম্যাচ হবে ৮ নভেম্বর। মোট ৫১ দিনের টুর্নামেন্টের সূচি ইতিমধ্যেই ফ্রাঞ্চাইজি দলগুলোকে জানিয়ে দেওয়া হয়েছে।

6/6

আইপিএল-এর জন্য অগাস্টের ২০ তারিখ থেকেই বেস ক্যাম্পে যোগ দিতে পারে  ফ্রাঞ্চাইজি দলগুলো। যাতে অন্তত চার সপ্তাহ অনুশীলন এবং নিজেদের গুছিয়ে নেওয়ার সময় পায় তারা। ইতিমধ্যে তাই তোড়জোড় শুরু করে দিয়েছে ফ্রাঞ্চাইজি দলগুলো।