Alia Bhatt Deepfake: রশ্মিকা-ক্যাটরিনার পর এবার ডিপ ফেকের শিকার আলিয়া!

Deepfake: এর আগেও এর শিকার হয়েছেন অনেক নায়িকাই কিন্তু এবার সেই তালিকায় যুক্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটও।

| Nov 27, 2023, 17:02 PM IST
1/6

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ইতিমধ্যেই এআই (AI) উৎপাদিত ডিপ ফেকের শিকার হয়েছেন বলিউডের বেশ কিছু অভিনেত্রী। রশ্মিকা-কাজলের পর এবার ডিপ ফেকের স্বীকার হলেন আলিয়া ভাট। জেনে নিন, এই তালিকায় আছেন কোন কোন অভনেত্রী।

2/6

আলিয়া ভাট

চলতি সময়ে বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো নেট পাড়ায় আলোড়ন ফেলেছে, যেখানে অভিনেত্রীকে ক্যামেরার সামনে কুরুচিকর অঙ্গভঙ্গি করেত দেখা গেছে। জেনে গেছে, আসলে এটি একটি ডিপ ফেক ভিডিয়ো।

3/6

রশ্মিকা মন্দানা

আলিয়ার আগে অনেকের নাম এই বিষয়ে সামনে এলেও সবথেকে বেশি আলোড়ন ফেলেছিল রশ্মিকার ডিপ ফেক ভিডিয়োই। যা নিয়ে অভিনেত্রী বেশ চিন্তাতেই ছিলেন বলেও জানা গেছে।

4/6

ক্যাটরিনা কাইফ

টাইগার থ্রি-র সাফল্যের পর নেট পাড়ায় অভিনেত্রীকে নিয়ে নতুন করে জলঘোলা শুরু হয়। সেই সিনেমারই একটি অংশে অভিনেত্রীকে টাওয়াল পরে মারামারি করতে দেখা গেছে। সেই ভিডিয়োতেই বানানো হয়েছিল অভিনেত্রীর ডিপ ফেক ভিডিয়ো।

5/6

কাজল

কাজল, তালিকায় আছেন এই অভিনেত্রীও। ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করতে দেখা গেছে তাঁকে। কিন্তু আসলে সেই ভিডিয়ো অভিনেত্রীর ডিপ ফেক ভিডিয়ো।

6/6

সারা তেন্ডুলকর

শুধুমাত্র সারা একা নন, তাঁর সঙ্গে এই প্রযুক্তির সম্মুখীন হয়েছে খেলোয়ার শুভমন গিলও। একটি ছবিতে তাঁদের একসঙ্গে দেখতে পাওয়া গেছে। কিন্তু আসলে সেই ছবিটিতে সারার সঙ্গে ছিল তাঁর ভাই, সেই মুখের ওপরি বসানো হয় শুভমনের মুখ।