Jasmin Walia: নাতাশা অতীত! যে সমুদ্রে ঝাঁপ দিয়েছেন হার্দিক...

Hardik Pandya's rumoured girlfriend: ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়ার সঙ্গে জড়িয়েছে বহু মহিলার নাম। চলতি বছরেই স্ত্রী নাতাশার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন তিনি। হার্দিকের জনপ্রিয়তার কারণে ফ্যানের সর্বদাই তাঁর পেশাগত জীবন থেকে শুরু করে ব্যক্তিগত সমস্ত বিষয়ে জানতে আগ্রহী থাকে। বিশেষ করে, তাঁর গার্লফ্রেন্ডের ব্যাপারে।

Oct 08, 2024, 23:14 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি হার্দিকের সঙ্গে জুড়েছে ব্রিটিশ গায়িকা এবং টিভি ব্যক্তিত্ব জেসমিন ওয়ালিয়ার নাম।  

2/6

চলতি বছরে ১০ আগস্ট জেসমিন ওয়ালিয়া বেশ কয়েকটা ছবি পোস্ট করেন। দেখা যায়, গ্রিসে একটি পুলের পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ১৩ তারিখ হার্দিক একই লোকেশন দাঁড়িয়ে একটি ভিডিয়ো আপলোড করেন। তারপর শুরু হয়েছে জল্পনা।  

3/6

ব্রিটিশ গায়িকা এবং টিভি ব্যক্তিত্ব জেসমিন ওয়ালিয়া তার চার্ট-টপিং গান "বম ডিগি" এবং "দ্য ওনলি ওয়ে ইজ এসেক্স" এর মতো শো-এর জন্য খ্যাতি অর্জন করেছেন।

4/6

যুক্তরাজ্যের এসেক্সে জন্ম জেসমিনের। সংগীত জগতে আসার আগে তিনি রিয়েলিটি শো দিয়ে কর্মজীবন শুরু করেছিলেন। জেসমিনের ইউটিউবে ৫৭২ হাজারের বেশি সাবস্ক্রাইবার আছে।  

5/6

২০১৪ সালে ইউটিউবে চ্যানেল তৈরি তাঁর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। সেখানে থেকে ২০১৭ সালে তিনি সাফল্য পান। জ্যাক নাইটের সঙ্গে পারফর্ম করেন। এরপর ২০১৮ সালে তিনি বলিউডের এটি গান বম্ব ডিগি ডিগি-তে গলা মেলান।  

6/6

ইংরেজি, পঞ্জাবি ও হিন্দি ভাষায় তাঁর একাধিক গান রয়েছে। হিন্দি ও পঞ্জাবি গানের জন্য একাধিক পুরস্কারও পেয়েছেন তিনি। অন্যদিকে, হার্দিক-জেসমিনের মধ্যে কেউই তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিন্তু বহুবার তাদের একই লোকেশনে দেখতে পাওয়ায় জল্পনা এই তৈরি হয়েছে।