৫৬ এ পা Aamir Khan এর, ম্যাজিকের অপেক্ষায় 'লাল' এর Kareena

Mar 14, 2021, 16:25 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: রবিবার ৫৬ এ পা দিলেন আমির খান (Aamir Khan)। প্রায় ৩ বছর পর আবার বড় পর্দায় দেখা মিলবে 'মি পারফেকশনিস্ট' (Mr. Perfectionist)এর। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে 'লাল সিং চাড্ডা'।‘তলাশ’ ও ‘থ্রি ইডিয়টস’ এর পর ফের এই ছবিতে দেখা যাবে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও আমির খান জুটিকে। 'আগামী ছবিতে ম্যাজিকের অপেক্ষায় থাকলাম', ইন্সটাগ্রাম ছবিতে আমিরের লুক পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন করিনা।  

2/6

বয়স বাড়লেও এখনও সমান তালে ভক্তমহলে ঝড় তুলে চলেছেন এই অভিনেতা। দুদিন আগেই মুক্তি পাওয়া গান 'হারফান মৌলা' (Harfan Maula) আইটেম ডান্সে যেভাবে ধরা দিলেন আমির, তাতে অবশ্য এমনটাই মনে হওয়া স্বাভাবিক। আসন্ন ছবি 'কই না জানে' তে এবার একসঙ্গে দেখা যাবে আমির খান ও এলি আব্রামকে৷ সেই গানেরই ফার্স্টলুক এবার ভাইরাল হল নেটদুনিয়ায় ।

3/6

বলিউডে খান সাম্রাজ্য বরাবরই চর্চার মূল কেন্দ্রবিন্দু। শাহরুখ-সলমন-আমির, তিন খান মানেই অধিকাংশ সময়েই বক্স অফিসে কোটি পার। কিছুটা এগিয়েই থাকেন আমির। ছবি মুক্তির অপেক্ষায় প্রস্তুত থাকেন ভক্তরাও। ইতিমধ্যেই 'লাল সিং চাড্ডা' নিয়ে বেশ উৎকণ্ঠা নজরে আসছে।

4/6

Rank অনুযায়ী আমিরের কয়েকটি সিনেমার বক্স অফিস রেকর্ড যদি দেখা যায় তাহলে প্রথমেই রয়েছে ‘দঙ্গল’ (Dangal)। রেসলার মহাবীর সিং ফোগাতের জীবনী অবলম্বনে এ সিনেমা নির্মিত, যিনি তাঁর দুই মেয়ে গীতা ও ববিতা ফোগাতকে রেসলিংয়ের প্রশিক্ষণ দেন। মহাবীর সিং ফোগাতের চরিত্রে অভিনয় করেন আমির খান। এ সিনেমা বক্স অফিসে ৩০০ কোটি টাকার বেশি আয় করে এবং বক্স অফিসে আগের রেকর্ড ভাঙে।

5/6

২০১৪ সালে ‘পিকে’(PK) ছিল সর্বোচ্চ আয় করা সিনেমা। এটি বক্স অফিসে ৩০০ কোটি টাকার বেশি সংগ্রহ করে। ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে বেশ সমালোচনার মুখে পড়লেও লাখো দর্শক পছন্দ করেন সিনেমাটি।

6/6

তৃতীয় স্থানে অবশ্যই রয়েছে ২০১৩ সালের ‘ধুম থ্রি’(Dhoom 3) । দ্বৈত ভূমিকায় অভিনয় করেন আমির। বক্স অফিসে এ সিনেমা ২৫০ কোটি টাকার বেশি সংগ্রহ করে। আরও পড়ুন: সন্ন্যাস নিলেন Dhoni? সোশাল মিডিয়ায় ভাইরাল নিউ লুক