চাকরি খোয়ালেন পাকিস্তানের কোচ মিকি আর্থার

দিন দুয়েক আগেই বিশ্বকাপ সহ পাকিস্তান ক্রিকেট দলের গত তিন বছরের পারফরম্যান্স নিয়ে কাটাছেঁড়া করতে গঠিত বিশেষ কমিটি গঠন করে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Updated By: Aug 8, 2019, 10:49 AM IST
চাকরি খোয়ালেন পাকিস্তানের কোচ মিকি আর্থার

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে সরাতে গিয়ে শেষ পর্যন্ত চাকরি খোয়ালেন পাকিস্তানের কোচ মিকি আর্থার। বুধবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয় দ্রুত নতুন কোচ এবং সাপোর্ট স্টাফ নিয়োগ করা হবে।

দিন দুয়েক আগেই বিশ্বকাপ সহ পাকিস্তান ক্রিকেট দলের গত তিন বছরের পারফরম্যান্স নিয়ে কাটাছেঁড়া করতে গঠিত বিশেষ কমিটি গঠন করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিসিবি-র তৈরি সেই বিশেষ কমিটির কাছে সরফরাজকে নিয়ে কড়া মন্তব্য করেন কোচ মিকি আর্থার। এমনকী সরফরাজকে অবিলম্বে পাকিস্তান দলের নেতৃত্ব থেকে সরানোর দাবিও তোলেন কোচ মিকি আর্থার। পিসিবি-র বিশেষ কমিটির কাছে নিজের হয়ে জোরালো সওয়াল করেন আর্থার। কমিটিকে জানান আরও ২ বছর সময় দিলে ভালো ফল করবে দল।

আরও পড়ুন- ফোর্বসের বিচারে ভারতের সবচেয়ে ধনী মহিলা অ্যাথলিট পিভি সিন্ধু!

কিন্তু সেই ঘটনার ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের জন্য মিকি আর্থারকে ছেঁটে ফেলল পাকিস্তান ক্রিকেট বোর্ড। মিকি আর্থারের সঙ্গে চাকরি গেল ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার, বোলিং কোচ আজহার মেহমুদ আর ফিটনেস ট্রেনার গ্রান্ট লুডেনেরও।

.