Viral Video: একী কাণ্ড! পেট্রোলপাম্পে সটান প্যান্ট খুলে তরুণীর...

Viral Video: পেট্রোল কর্মচারীর সামনেই হঠাৎই প্যান্ট খুলতে দেখা গেল এক মহিলাকে। পেট্রোল পাম্পের একটি সিসিটিভি ফুটেজ থেকে ভিডিয়োটি পাওয়া যায়। ইতোমধ্যেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। 

Updated By: May 1, 2024, 08:55 PM IST
Viral Video: একী কাণ্ড! পেট্রোলপাম্পে সটান প্যান্ট খুলে তরুণীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পেট্রোল কর্মচারীর সামনেই হঠাৎই প্যান্ট খুলতে দেখা গেল এক মহিলাকে। পেট্রোল পাম্পের একটি সিসিটিভি ফুটেজ থেকে ভিডিয়োটি পাওয়া যায়। ইতোমধ্যেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। ঝড়ের গতিতে ভিডিয়োটি শেয়ার হয়ে পড়েছে। নেটিজেনরা ওই মহিলার নির্লজ্জ কর্মকাণ্ডে হতবাক হয়ে গিয়েছে।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, দুজন মহিলা পেট্রোল পাম্পে স্কুটি নিয়ে আসে। সেখানে স্কুটির পাশে ফুয়েল ডিসপেনসার মেশিনের কাছে একজন পেট্রোল পাম্পের কর্মীকেও দেখা যায়। দেখে মনে হচ্ছে যে ওই মহিলা দুজন নিয়মিতই ওখান থেকে পেট্রোল নেয়। কিন্তু তারপর যা ঘটল , তা অবিশ্বাস্যকর।

আরও পড়ুন:Delhi News: স্কুল ক্যাম্পাসেই গালে ব্লেড টেনে দিল, রক্তাক্ত ছাত্রীকে ঘিরে হাহাকার! ভাইরাল ভিডিয়ো...

কিছুক্ষণের মধ্যে, যে মহিলা স্কুটি চালাচ্ছিলেন, তিনি গাড়ি থেকে নেমে যান। হঠাৎই পেট্রোল কর্মচারীর সামনে প্যান্ট খুলে ফেলেন। শুধু তাই নয়, এরপর তিনি ওই পুরুষ কর্মচারীকে তাঁর গোপনাঙ্গ দেখাতে দেখা যায়। সে তার হাতটি একটি দিক নির্দেশ করে, সম্ভবত অপর মহিলাটিকে কোথাও নির্দেশ করে। মহিলাটি তারপরই তাঁর জামাকাপড় আবার পরে ফেলে এবং স্কুটি চালিয়ে যায়।

ভাইরাল ভিডিয়োটি দেখে নেটিজেনরা তীব্র প্রতিবাদের সঙ্গে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। কিছু নেটিজেন নির্লজ্জ কাজের জন্য মহিলার নিন্দা করেছেন। আবার অন্যরা ভিডিয়োটিকে মজা হিসাবে নিয়েছেন।

সিসিটিভি ক্যামেরায় টাইম স্ট্যাম্প ছিল। তাতে সময় দেখানো হয়েছে রাত ২.০৩ -এ। যা দেখে বোঝাই যাচ্ছে যে, ঘটনাটি মধ্যরাতে ঘটেছে। কিছু নেটিজেনও অভিযোগ করেছেন যে ভিডিয়োতে দেখা ব্যক্তিটি একজন ট্রান্সজেন্ডার হতে পারে। তবে অফিসিয়াল রিপোর্টে তা এখনও নিশ্চিত করা যায়নি।

আরও পড়ুন:Arrest Narendra Modi: হঠাৎই নরেন্দ্র মোদীকে গ্রেফতারের দাবিতে তোলপাড় নেটপাড়া, অন্ধ ভক্তরাও দিশাহারা! কেন?

এর আগেও এই ধরণের এক ঘটনা সামনে এসেছিল। পুরুষ দোকানদারের সামনে দাঁড়িয়েই পোশাক বদল মহিলার। দিল্লির পালিকা বাজারে ঘটনাটি ঘটে। ভিডিয়োতে দেখা গিয়েছে যে একজন মহিলা জামা কাপড়ের দোকানে দাঁড়িয়ে আছেন। কিছুক্ষণ পরেই তিনি পুরুষ দোকানদারের সামনেই নিজের শর্টস খুলে নতুন প্যান্ট ট্রায়াল দিচ্ছেন। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ক্ষোভের জন্ম দিয়েছে। ভিডিয়ো থেকে এটা স্পষ্ট যে ক্লিপটি ইনস্টাগ্রামে একটি রিল হিসাবে আপলোড করার উদ্দেশ্যে ছিল। যদিও বেশিরভাগ নেটিজেন দাবি করেছে যে ভিডিয়োটি দিল্লির পালিকা বাজারের। আবার কেউ কেউ এটা দাবি করেছে যে জায়গাটি গোয়ার একটি কাপড়ের দোকান।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.