Delhi News: স্কুল ক্যাম্পাসেই গালে ব্লেড টেনে দিল, রক্তাক্ত ছাত্রীকে ঘিরে হাহাকার! ভাইরাল ভিডিয়ো...

Delhi Shocking Video: স্কুল প্রাঙ্গনে একাধিক ছাত্র-ছাত্রীর মধ্যে তুমুল ঝগড়া চলছে। সেখানেই আচমকাই এক ছাত্রীর গালভর্তি রক্ত। ঝগড়া চলাকালীন তাঁর গালে ব্লেড দিয়ে আক্রমণ করে বলে অভিযোগ ওঠে। তবে কে এই হামলা করেছে সেটা ভিডিয়োতে স্পষ্ট নয়।

Updated By: May 1, 2024, 06:31 PM IST
Delhi News: স্কুল ক্যাম্পাসেই গালে ব্লেড টেনে দিল, রক্তাক্ত ছাত্রীকে ঘিরে হাহাকার! ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্কুলের ভিতরেই ভয়াবহ ঘটনা। যা দেখে যে কেউ আঁতকে উঠবে। ইতোমধ্যেই সোশ্য়াল মিডিয়ায় স্কুলের ভিডিয়োটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। ঘটনাটি কী?

ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুল প্রাঙ্গনে একাধিক ছাত্র-ছাত্রীর মধ্যে তুমুল ঝগড়া চলছে। সেখানেই আচমকাই এক ছাত্রীর গালভর্তি রক্ত। ঝগড়া চলাকালীন তাঁর গালে ব্লেড দিয়ে আক্রমণ করে বলে অভিযোগ ওঠে। তবে কে এই হামলা করেছে সেটা ভিডিয়োতে স্পষ্ট নয়। ঘটনাটি ঘটে দিল্লির গুলাবি বাগ স্কুলে।

ভিডিয়ো ফুটেজ এক্স হ্যান্ডেল সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। ৩০ এপ্রিল ভিডিয়ো নেটমাধ্যমে শেয়ার করা হয়। ভিডিয়োতে দেখা গিয়েছে, ঘটনাটি স্কুলের বাকি পড়ুয়াদের সামনেই ঘটে। তবে বাকি পড়ুয়ারা ঝামেলা থামানোর জন্য কোনও হস্তক্ষেপ করেনি। ইতোমধ্যেই ভিডিয়োটি ২৫ হাজারেরও বেশি ভিউ পেয়েছে।

আরও পড়ুন:Arrest Narendra Modi: হঠাৎই নরেন্দ্র মোদীকে গ্রেফতারের দাবিতে তোলপাড় নেটপাড়া, অন্ধ ভক্তরাও দিশাহারা! কেন?

স্কুলের এই ভয়াবহ ঘটনাটি দেখে পড়ুয়া এবং অভিভাবকদের মধ্যে ভয় ও উদ্বেগের জন্ম দিয়েছে। ইতোমধ্যেই স্কুলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। স্কুলের ভিতর এই হিংসাত্মক ঘটনায় কর্তৃপক্ষকে কাঠগড়ায় দাড় করিয়ে দিয়েছে। সোশ্য়াল মিডিয়ায় ভিডিয়োটি ভাইরাল হয়ে পড়ায় নেটিজেনরা তীব্র প্রতিবাদ জানিয়েছে। শুধু তাই নয়, নেটিজেনরা ডিসিপি নর্থ ওয়েস্ট ও দিল্লি পুলিসকে ট্যাগ করেছে। তাদেরকে এই পরিস্থিতি খতিয়ে দেখার ও ন্যায়বিচারের জন্য অনুরোধ করেছেন। এমনকি সরকার এবং  শিক্ষা মন্ত্রক এবং অমিত শাহের মতো উচ্চ-পদস্থ নেতাদেরকে ট্যাগ করেছেন। শিক্ষা ব্যবস্থার মধ্যে পড়ুয়াদের সুরক্ষা এবং সুস্থতাকে প্রথম অগ্রাধিকার দেওয়ার অত্যাবশ্যক, এই নিয়ে সরব নেটপাড়া।

ঝগড়ার কারণ ও পড়ুয়াদের পরিচয় সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

অন্যদিকে, বুধবার সকালেই দিল্লির ৬টি ও নয়ডার একটি স্কুলে এল হুমকি মেইল। বলা হল বোমা রাখা রয়েছে ওইসব স্কুলে। পরিস্থিতি বুঝে দ্রুত ওইসব স্কুলের পড়ুয়াদের বাড়ি পাঠিয়ে দেয় কর্তৃপক্ষ। দিল্লি পুলিস সূত্রে খবর, বোমা রাখার হুমকি আসে দ্বারকার ও বসন্তকুঞ্জের দিল্লি পাবলিক স্কুল, পূর্ব ময়ূর বিহারের মাদার মেরী স্কুল, পুস্প বিহারের সংস্কৃতি স্কুল ও অ্যামিটি স্কুল, দক্ষিণ পশ্চিম দিল্লির ডিএভি স্কুলে। নয়ডার জিপিএস স্কুলেও একই ধরনের বোমা রাখার হুমকি আসে।

আরও পড়ুন:Dhruv Rathee Wife: অ্যাক্টিভিস্ট-ইউটিউবার ধ্রুব রাঠির স্ত্রী কী সত্যি পাকিস্তানি? ভুল খবরে ছুটবেন না

এদিন সকাল ছটা নাগাদ ডিপিএস দ্বারকার ডিপিএসে বোমা রাখার খবর আসে।  ওই খবর পেয়েই স্কুবে ছুটে যায় ফায়ার ব্রিগেড, বোম্ব স্কোয়াড ও পুলিস। গোটা স্কুলে তন্নতন্ন করে খুঁজেও কোনও সন্দেহজনক বস্তু খুঁজে পাওয়া যায়নি। একইভাবে তল্লাশি চালানো হয় মাদার মেরী স্কুল, পুস্প বিহারের সংস্কৃতি স্কুল ও অ্যামিটি স্কুল, দক্ষিণ পশ্চিম দিল্লির ডিএভি স্কুলেও। কোথাও বোমা পাওয়া যায়নি।

 

আরও পড়ুন, Ramdev: ফের বিপাকে পতঞ্জলি! প্রায় ২৮ কোটি টাকা জরিমানা দিতে হবে এবার রামদেবের কোম্পানিকে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.