অবৈধ প্রেমের বাধা সরাতে ৩ বছরের সন্তানকে গলা টিপে খুন করল মা!

অবৈধ প্রেমের জন্য নিজের সন্তানকে গলা টিপে হত্যা করল মা! অত্যাশ্চর্য ঘটনাটি ঘটেছে কোয়েম্বাটোরের সেলভাপুরমে। পুলিসের পক্ষ থেকে জানা গিয়েছে, এক বছর আগে স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ায় ছাড়াছাড়ি হয়ে যায় ওই মহিলার। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর শ্বশুড়বাড়ি ছেড়ে বাপের বাড়িতে এসে থাকতে শুরু সে।

Updated By: Jun 5, 2016, 02:30 PM IST
অবৈধ প্রেমের বাধা সরাতে ৩ বছরের সন্তানকে গলা টিপে খুন করল মা!

ওয়েব ডেস্ক: অবৈধ প্রেমের জন্য নিজের সন্তানকে গলা টিপে হত্যা করল মা! অত্যাশ্চর্য ঘটনাটি ঘটেছে কোয়েম্বাটোরের সেলভাপুরমে। পুলিসের পক্ষ থেকে জানা গিয়েছে, এক বছর আগে স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ায় ছাড়াছাড়ি হয়ে যায় ওই মহিলার। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর শ্বশুড়বাড়ি ছেড়ে বাপের বাড়িতে এসে থাকতে শুরু সে।

পেশায় সেলসওমেন দিব্যা নামের ওই মহিলা। কর্মসূত্রেই এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা হয় তাঁর। মেয়ের অবৈধ সম্পর্ক মেনে নেননি দিব্যার পরিবারের লোকেরা। তাঁরা শিশুটির ভবিষ্যতের কথা চিন্তা করে অবৈধ সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরামর্শও দেন। কিন্তু ফল উল্টো হয়। নিজের সন্তানকেই পথের কাঁটা হিসেবে ভাবতে শুরু করে সে।

প্রেমের পথে বাধা হিসেবে নিজের সন্তানকে গলা টিপে খুন করতেও হাত কাঁপেনি নির্মম মায়ের। ৩ বছরের সন্তানকে খুন করার পর বিছানায় শুইয়ে দেয় সে। হঠাত্‌ দিব্যার ভাই লক্ষ্য করেন যে, শিশুটি অনেকক্ষণ একভাবে বিছানায় শুয়ে রয়েছে। নড়াচড়া করছে না। সন্দেহ হতেই কাছের হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‌সকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। এরপরেই দিব্যার নামে পুলিসে অভিযোগ জানায় দিব্যার ভাই। তাকে গ্রেফতার করেছে পুলিস। গ্রেফতারের পর নিজে মুখে সমস্ত কথা স্বীকার করেছে সে।

.