Lucknow: জলমগ্ন লখনউ, রাজপথে বাইকে থেকে নামিয়ে যুবতীর দেহ ভোগদখল...

Lucknow: হাঁটুরও উপরে জল রাস্তায় রাস্তায়। সেই অবস্থায় এক ভয়ংকর দৃশ্য দেখা গেল। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল। 

Updated By: Jul 31, 2024, 11:47 PM IST
Lucknow: জলমগ্ন লখনউ, রাজপথে বাইকে থেকে নামিয়ে যুবতীর দেহ ভোগদখল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নাগাড়ে বৃষ্টির জেরে জলমগ্ন গোটা লখনউ। রীতিমত ভাসমান অবস্থা একাধিক এলাকা। হাঁটুরও উপরে জল রাস্তায় রাস্তায়। সেই অবস্থায় এক ভয়ংকর দৃশ্য দেখা গেল। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে, জলমগ্ন রাস্তায় একজন পুরুষ-মহিলা বাইকে করে যাচ্ছে। তাদের আসতে দেখে একদল যুবক তাদের দিকে জল ছেটাতে শুরু করে। 

শুধু তাই নয়, একজন ব্যক্তি বাইক বসে থাকা ওই মহিলাকে টেনে জলে ফেলার চেষ্টা করে। এবং তাঁর শ্লীলতাহানি করে। টানা হিঁচড়েতে ওই মহিলা কার্যত বাইক থেকে পড়ে যান। এবং পরবর্তীকালে ওই বাইক আরোহীও পড়ে যান জলে। ঘটনাটি পুলিসের নজরে আসে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োটি দেখে পুলিস পুরুষ ও মহিলাকে হয়রানির সঙ্গে জড়িত অভিযুক্ত চিহ্নিত করার প্রক্রিয়া চালাচ্ছে।

প্রসঙ্গত, লখনউয়ের পাশেই রয়েছে গোমতি নদী। বর্ষায় নদীর জলের প্রবাহ থেকে শহরকে রক্ষা করতে উঁচু বাঁধ দেওয়া আছে। ফলে সরাসরি শহরের জমা জল নদীতে যেতে সমস্যা হয়। কিন্তু সেখানে টানা বৃষ্টির জেরে উঁচু এলাকায় অবস্থিত গুরুত্বপূর্ণ সরকারি ভবনগুলিতেও জমে গিয়েছে। 

এই পরিস্থিতিতে লখনউতে বিধানসভার মধ্যে ঢুকে গিয়েছে এক হাঁটু সমান জল। তার মধ্যেই বিধানসভা থেকে বের হচ্ছেন আধিকারিকরা। সেই ভিডিয়ো ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। বর্তমানে বিধানসভায় চলছে বাজেট অধিবেশন। এদিকে বিধানসভা চত্বরে জলাবদ্ধতার কারণে সমস্যায় পড়েছেন বিধায়ক ও কর্মচারীরা। দেখা গিয়েছে, মুষলধারে বৃষ্টির ফলে বিধানসভার নিচতলায় থইথই করছে জল। এমনকি বিধানসভার ৭ নম্বর গেটের কাছে জল থাকায় গাড়ি নিয়ে ঢুকতে পারেননি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাই তাঁকে অন্য গেট দিয়ে বিধানসভায় ঢুকতে হয়। 

জরুরি ভিত্তিতে সরকার কয়েক শো বালতি কিনেছে। বালতিতে ভরে ভরে অফিস-ঘরের জমা জল সরানোর কাজ শুরু হয়েছে। অনেকেই বলছেন, লখনউতে এমন বৃষ্টিপাতের নজির কমই আছে। তবে শহরের নিকাশি ব্যবস্থা নিয়েও প্রশ্ন  উঠেছে। 

আরও পড়ুন:Heavy rains in Lucknow: যোগীরাজ্যের একী হাল! প্রবল বৃষ্টিতে জলমগ্ন বিধানসভায় ঝোলানো হল তালা...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.