Noida woman kills husband: স্বামীকে খুঁজে পেতে পুলিসে ডাইরি, তদন্তে বেরিয়ে এল স্ত্রীর ভয়ঙ্কর কীর্তি

কেরালায় এক ব্যক্তি তাঁর স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে। তারপর স্ত্রীর দেহ ঘরের মঝেতে গর্ত করে পুঁতে দেয়। পাশাপাশি ছেলে মেয়েদের বলে দেয় তাদের মা পাড়ার একজনের সঙ্গে চলে গিয়েছে

Updated By: Jan 15, 2023, 03:05 PM IST
Noida woman kills husband: স্বামীকে খুঁজে পেতে পুলিসে ডাইরি, তদন্তে বেরিয়ে এল স্ত্রীর ভয়ঙ্কর কীর্তি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিসকে এমনটাই বলে ডাইরি করেছিলেন গ্রেটার নয়ডার বিশরাখ গ্রামের এক গৃহবধূ। একমাস টানা তদন্তের পর যে তথ্য বেরিয়ে এল তাতে তাজ্জব পুলিস। তদন্তে নেমে পুলিসে একাধিকবার জেরা করে ওই গৃহবধূকে। তার কথার একের পর এক অসংগতির সূত্র ধরে বেরিয়ে আসে ওই মহিলার ভয়ংকর কীর্তি।

আরও পড়ুন-ঘরে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ স্ত্রী, ঘনিষ্ঠ অবস্থায় দেখা মাত্রই এক কোপে মুণ্ডু কাটলেন স্বামী!

পুলিস তদন্ত নেমে খোঁজ পায়, ওই মহিলার সঙ্গে এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এনিয়ে ওই মহিলাকে চেপে ধরতেই বেরিয়ে আসে সবকিছু। জেরায় সে স্বীকার করেছে, প্রেমিককে সঙ্গে নিয়ে সে তার স্বামীকে খুন করেছে। পরে দেহ বাড়ির মধ্যেই গর্ত করে পুঁতে ফেলে। এখন স্বামীর নিরুদ্দেশ নিয়ে কারও সন্দেহ যেন না হয় তার জন্য পুলিসে সে স্বামীর নিরুদ্দেশের অভিযোগ করে। আর তা করতে গিয়েই প্যাঁচে পড়ে যায় ওই মহিলা।

কয়েকদিন আগেই ঠিক একইরকম ঘটনা ঘটেছিল কেরালায়। সেখানে এক ব্যক্তি তাঁর স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে। তারপর স্ত্রীর দেহ ঘরের মঝেতে গর্ত করে পুঁতে দেয়। পাশাপাশি ছেলে মেয়েদের বলে দেয় তাদের মা পাড়ার একজনের সঙ্গে চলে গিয়েছে। কিন্তু সেই কথা কাউকে বলা যাবে না। কারণ তাদের তাদের বদনাম হবে। কিন্তু ঘটনার ১৭ মাস পরে বেরিয়ে আসে আসল সত্য।

উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতেও প্রায় একই ধরনের ঘটনা ঘটে। সেখানে এক ব্যক্তি তার স্ত্রীকে ইলেকট্রিক শক দিয়ে খুন করে। তারপর সেই দেহ পুঁতে ফেলে শোয়ার ঘরের মেঝেতে। কিন্তু ওই ব্যক্তির ওই পরিকল্পনায় জল ঢেলে দেন ওই ব্যক্তির মা। পুত্রবধূর খোঁজ না পেয়ে তিনি পুলিসে খবর দেন। তদন্তে বেরিয়ে আসে ভয়ংকর ওই কাহিনী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.