ব্যপম কাণ্ড তুচ্ছ ঘটনা! বিতর্কিত মন্তব্য করে বিপাকে বিজেপির কৈলাস বিজয়বর্গীয়

ফের তুচ্ছ-তত্ত্ব। এবার ব্যপম কাণ্ডকে ছোট ঘটনা বলে বিতর্কে জড়ালেন  কৈলাস বিজয়বর্গীয়। ভোপালে মহা জনসম্পর্ক প্রচারের অনুষ্ঠানে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন পশ্চিমবঙ্গের বিজেপি পর্যবেক্ষক। তখন তিনি বলেন, সংবাদ মাধ্যমের কাছে বড় ঘটনা হলেও ব্যপম তাঁদের কাছে খুব ছোট্ট ঘটনা। এই ইস্যুতে তাঁরা মোটেই চিন্তিত নন, তাঁদের মনোবলেও চিড় ধরেনি বলে মন্তব্য বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদকের।

Updated By: Jul 14, 2015, 10:06 AM IST
ব্যপম কাণ্ড তুচ্ছ ঘটনা! বিতর্কিত মন্তব্য করে বিপাকে বিজেপির কৈলাস বিজয়বর্গীয়

ব্যুরো: ফের তুচ্ছ-তত্ত্ব। এবার ব্যপম কাণ্ডকে ছোট ঘটনা বলে বিতর্কে জড়ালেন  কৈলাস বিজয়বর্গীয়। ভোপালে মহা জনসম্পর্ক প্রচারের অনুষ্ঠানে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন পশ্চিমবঙ্গের বিজেপি পর্যবেক্ষক। তখন তিনি বলেন, সংবাদ মাধ্যমের কাছে বড় ঘটনা হলেও ব্যপম তাঁদের কাছে খুব ছোট্ট ঘটনা। এই ইস্যুতে তাঁরা মোটেই চিন্তিত নন, তাঁদের মনোবলেও চিড় ধরেনি বলে মন্তব্য বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদকের।

সাংবাদিক অক্ষয় সিংয়ের অস্বাভাবিক মৃত্যুর পরও বিতর্কে জড়িয়েছিলেন কৈলাস। একজন সাংবাদিক তাঁর থেকে বড় হতে পারেন না বলে বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি। যদিও পরে তা অস্বীকার করেন কৈলাস। যে দুর্নীতির সঙ্গে জড়িয়ে গেছে একের পর এক রহস্যমৃত্যু, তোলপাড় হচ্ছে জাতীয় রাজনীতি, তদন্তভার দিতে হয়েছে  সিবিআইয়ের হাতে, সেখানে সেই ঘটনাকে তুচ্ছ ঘটনা কীভাবে বললেন বিজয়বর্গীয়, তা নিয়েই ব্যাপক সোরগোল পড়েছে। 

.