UP: 'খিদের জ্বালায় ওদের কান্না সহ্য করতে পারছিলাম না', যোগীরাজ্যে ২ সন্তানকে নদীতে চুবিয়ে মারল মা!

UP Mother killed her children: "স্বামীর মৃত্যুর পর, আমি আমার বাচ্চাদের ভরণপোষণ করতে পারিনি। খিদের যন্ত্রণার হাত থেকে বাঁচাতে আমি তাদের হত্যা করেছি।" 

Updated By: Jun 28, 2024, 05:13 PM IST
UP:  'খিদের জ্বালায় ওদের কান্না সহ্য করতে পারছিলাম না', যোগীরাজ্যে ২ সন্তানকে নদীতে চুবিয়ে মারল মা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খিদেয় সন্তানদের কান্না সহ্য করতে পারছিলেন না মা। সেই কারণে নিজের ২ সন্তানকে নদীতে ডুবিয়ে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে  যোগীরাজ্য উত্তরপ্রদেশের আউরাইয়াতে। 

৪ সন্তান ওই মহিলার। ৪ জনকেই নদীতে ছুঁড়ে ফেলেন মা। নদীর ধার থেকেই উদ্ধার হয় দুই সন্তানের প্রাণহীন নিথর দেহ। যদিও এক সন্তান এখনও নিখোঁজ। অভিযুক্ত মা কে গ্রেফতার করেছে পুলিস। মা হয়ে কেন এমন কাণ্ড ঘটালেন? নিজের সন্তানকেই কেন খুন করলেন? অভিযুক্ত মায়ের সাফাই, 'খিদেয় ওদের কান্না আর সহ্য করতে পারছিলাম না।' আর সেই কারণেই নাকি নিজের সন্তানদের নদীতে ছুঁড়ে ফেলেন অভিযুক্ত মা। 

অভিযুক্ত মায়ের নাম প্রিয়াঙ্কা। আউরাইয়ার বড়ুয়া গ্রামের বাসিন্দা অভিযুক্ত। পুলিস সূত্রে জানা গিয়েছে, জেরায় নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন ধৃত মা। তিনি বলেন, "স্বামীর মৃত্যুর পর, আমি আমার বাচ্চাদের ভরণপোষণ করতে পারিনি। খিদের জ্বালায় তারা কাঁদত। তাই খিদের যন্ত্রণার হাত থেকে বাঁচাতে আমি তাদের হত্যা করেছি।" 

দেড় বছর আগে মৃত্যু হয় অভিযুক্ত মা প্রিয়াঙ্কার স্বামীর। এরপর গতকাল বৃহস্পতিবার সকালে প্রিয়াঙ্কা তার ৪ সন্তানকে নিয়ে কেশামপুর ঘাটে গিয়ে বাম্বা নদীতে ডুবিয়ে মারে। ৪ শিশুর মধ্যে ৪ ও ৫ বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়। তাদের মৃতদেহ প্রিয়াঙ্কা নদীর তীরেই ফেলে রেখেছিল। পরে পুলিস গিয়ে তা উদ্ধার করে। তার ৬ বছর বয়সী আরেক সন্তান ভাগ্যক্রমে বেঁচে গিয়েছে। তবে প্রিয়াঙ্কার সঙ্গে থাকা দেড় বছরের আরও এক শিশু এখনও নিখোঁজ।

আরও পড়ুন, Viral Video: সম্পূর্ণ নগ্ন হয়ে রাস্তা দিয়ে হাঁটছেন মহিলা! ভিডিয়ো দেখে আঁতকে উঠল নেটপাড়া...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.