যাঁরা দেশের উন্নতির কথা ভাবেন, MyGov প্ল্যাটফর্ম তাঁদের জন্য: কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রী

২ বছর আগে লঞ্চ হয়েছে সরকারের MyGov প্ল্যাটফর্ম। শনিবার কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ এই প্ল্যাটফর্মের উপর সাধারণ মানুষ এবং সরকারের মধ্যে সংযোগ স্থাপনের একটি অনুষ্ঠান আয়োজন করেন। ২ বছর আগে লঞ্চ হওয়া এই প্ল্যাটফর্মের প্রসঙ্গে তিনি জানালেন যে, যাঁরা দেশের উন্নতির কথা চিন্তা করবেন, এই প্ল্যাটফর্ম তাঁদের জন্য।

Updated By: Aug 6, 2016, 04:04 PM IST
যাঁরা দেশের উন্নতির কথা ভাবেন, MyGov প্ল্যাটফর্ম তাঁদের জন্য: কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রী

ওয়েব ডেস্ক: ২ বছর আগে লঞ্চ হয়েছে সরকারের MyGov প্ল্যাটফর্ম। শনিবার কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ এই প্ল্যাটফর্মের উপর সাধারণ মানুষ এবং সরকারের মধ্যে সংযোগ স্থাপনের একটি অনুষ্ঠান আয়োজন করেন। ২ বছর আগে লঞ্চ হওয়া এই প্ল্যাটফর্মের প্রসঙ্গে তিনি জানালেন যে, যাঁরা দেশের উন্নতির কথা চিন্তা করবেন, এই প্ল্যাটফর্ম তাঁদের জন্য।

MyGov প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি দেশের উন্নতির বিষয়ে সরকারের সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন। আপনি যদি দেশের কীভাবে উন্নতি করা সম্ভব, সেই বিষয়ে ককোনও মতামত দিতে চান, তাহলে এই MyGov প্ল্যাটফর্মের মাধ্যমে তা সরকারকে জানাতে পারবেন।

এদিন এই অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অন্তত ২ হাজার সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। এই ২ হাজার মানুষকে তাঁদের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছিল, যাঁরা নিয়মিত MyGov প্ল্যাটফর্ম ব্যবহার করেন।

.