রাজনৈতিক সন্ন্যাসের পথে উমা!

 নিজের রাজনৈতিক কেরিয়ারের ইতি ঘোষণা করে উমা এও বলেন, "ভারতীয় জনতা পার্টিকে দেশের সর্ববৃহৎ দল হিসেবে দেখতে পারা আমার কাছে সৌভাগ্যের বিষয়। এতে আমি খুশি।"

Updated By: Feb 12, 2018, 08:15 PM IST
রাজনৈতিক সন্ন্যাসের পথে উমা!

নিজস্ব প্রতিবেদন: সক্রিয় রাজনীতিতে আর দেখা যাবে না 'গঙ্গা কন্যাকে'! পাকাপাকিভাবে গেরুয়া রাজনীতি ছেড়ে নির্বাসনের পথে হাঁটতে চলেছেন উমা ভারতী! মোদী মন্ত্রিসভার সদস্য উমা ভারতী ইতিমধ্যেই জানিয়েছেন, দলের হয়ে প্রচারে অংশগ্রহন করলেও ২০১৯ লোকসভা নির্বাচনে আর লড়বেন না তিনি। ঘনিষ্ঠ মহলে তিনি জানিয়েছেন, অসুস্থতার কারণেই না কি স্বেচ্ছা নির্বাসনের পথে পা বাড়াচ্ছেন।

আরও পড়ুন-  শাড়ি পরে স্কাই ডাইভিং, রেকর্ড গড়লেন পুনের এই মহিলা

নিজের নির্বাচনী কেন্দ্র ঝাঁসিতে সম্প্রতি এক অনুষ্ঠানে কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী বলেন,"হাঁটুর সমস্যার কারণে কাজে গতি আনতে পারছি না। আর সে কারণেই আগামী নির্বাচনে না লড়ার সিদ্ধান্ত নিয়েছি।" সর্বভারতীয় রাজনীতি তো বটেই, এমনকী রাজ্যস্তরেও আর নিজেকে নেতৃত্বে দেখতে চান না উমা। ৫৯ বছর বয়সী এই নেত্রীর সাফ কথা, "এই বয়সে আর দৌড় প্রতিযোগিতায় নামতে পারব না। আর রাজ্যের মুখ্যমন্ত্রী হওয়ার কোনও ইচ্ছেও আমার নেই।" 

আরও পড়ুন- দত্তক সন্তানের হিন্দু মতে বিয়ে দিলেন মুসলিম দম্পতি

কার্যত নিজের রাজনৈতিক কেরিয়ারের ইতি ঘোষণা করে উমা এও বলেন, "ভারতীয় জনতা পার্টিকে দেশের সর্ববৃহৎ দল হিসেবে দেখতে পারা আমার কাছে সৌভাগ্যের বিষয়। এতে আমি খুশি।" এরপরই প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করে তিনি বলেন, ২০১৯ লোকসভা নির্বাচনেও সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি।  

.