Mumbai: বৃষ্টি নামায় উবর ভাড়া হাঁকছে ৩০০০ টাকা! তোলপাড় নেটপাড়া...

এক মুম্বইকার, বৃষ্টি চলাকালীন একটি উবর ধরতে চেয়েছিলেন। কিন্তু বুক করার পরে মূল্য দেখে তাঁর চোখ কপালে!

Updated By: Jul 3, 2022, 01:56 PM IST
Mumbai: বৃষ্টি নামায় উবর ভাড়া হাঁকছে ৩০০০ টাকা! তোলপাড় নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃষ্টিভেজা মুম্বইয়ের রোমান্স নিয়ে কে না পুলকিত! এই শহরটির অপ্রতিরোধ্য জীবনীশক্তি বরাবর মানুষকে মুগ্ধ করে। কিন্তু বর্ষা পড়তে না পড়তেই কি সেই মুগ্ধতায় ছেদ পড়তে শুরু হল? 

অন্তত সেইরকমই আভাস। কেননা, উবর ভাড়া হাঁকছে লাগামছাড়া, আকাশছোঁয়া। বাড়ি ফিরতে সমস্য়ার মুখোমুখি সাধারণ মানুষ। 
 
মুম্বইয়ের পথঘাট সব জলমগ্ন। রেলপরিষেবাও বর্ষাবিঘ্নিত। এই পরিস্থিতিতে শহরের এক জায়গা থেকে অন্যত্র যাওয়া কঠিন হয়ে দাঁড়াচ্ছে। আর এই তার শিকার হচ্ছেন মানুষজন।

শ্রাবণকুমার সুবর্ণ নামে এক মুম্বইকার, বৃষ্টি চলাকালীন একটি উবর ধরতে চেয়েছিলেন। কিন্তু বুক করার পরে মূল্য দেখে তাঁর চোখ কপালে! তিনি দাদার থেকে ডম্বিভলি যেতে চেয়েছিলেন। গেলে তাঁকে ৩,০৪১ টাকা দিতে হত। বিস্মিত শ্রাবণ উবর প্রাইসের স্ক্রিনশট নিয়ে টুইট করেন। সেখানে #peakmumbairains হ্যাশট্যাগ করে তিনি লেখেন-- 'বাড়ি ফেরার চেয়ে গোয়ার বিমানে চাপা সস্তা'! সঙ্গে সঙ্গে তাঁর টুইট ভাইরাল হয়। অনেকেই নানা মন্তব্য করেন। বোঝাই যাচ্ছে, বৃষ্টিভেজা মুম্বইয়ের রোমান্স নিয়ে পুলকিত হওয়ার অবকাশই মিলছে না মুম্বইবাসীদের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: EXCLUSIVE: পরিবারতন্ত্র থেকে মুক্তি পাবে বাংলা, কর্মসমিতির বৈঠকে প্রত্যয়ী শাহ

.