Agartala: Abhishek Banerjee-র পদযাত্রায় নিষেধাজ্ঞা Tripura Police-এর

নির্দেশ অমান্য করলে কঠোর পদক্ষেপের হুঁশিয়ারি।

Updated By: Sep 13, 2021, 02:55 PM IST
Agartala: Abhishek Banerjee-র পদযাত্রায় নিষেধাজ্ঞা Tripura Police-এর

নিজস্ব প্রতিবেদন: ১৫ সেপ্টেম্বর ত্রিপুরার আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের (Abhishek Banerjee) পদযাত্রায় নিষেধাজ্ঞা। নিষেধাজ্ঞা জারি করল ত্রিপুরা পুলিস (Tripura Police)। প্রশাসনের তরফে জানান হয়েছে, ওইদিন একই রুটে, একই সময়ে অন্য একটি দলের কর্মসূচি রয়েছে। তাই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। নির্দেশ অমান্য করলে কঠোর পদক্ষেপ গ্রহণেরও হুঁশিয়ারি দিয়েছে ত্রিপুরা পুলিস (Tripura Police)।

এই নিষেধাজ্ঞ জারির সমালোচনা করেছেন তৃণমূল বিধায়ক তাপস রায়। বিজেপিকে (BJP) নিশানা করে তিনি বলেন. "অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়কে (Abhishek Banerjee) ভয় পাচ্ছে। বাংলাতেও ভয় পাচ্ছে, ত্রিপুরাতেও ভয় পাচ্ছে। সর্বভারতীয় স্তরেও ভয় পাচ্ছে। ওরা একদলীয় রাজনীতিতে বিশ্বাসী। যেমন বাংলার মানুষ ঠিক করেছিলেন। তেমনই ত্রিপুরার মানুষও ঠিক করবেন।" তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় বলেন, "প্রতিদিন এখানে কোভিডবিধি না মেনে কর্মসূচি করছে বিজেপি (BJP)। ওদের মুখে বিধিভঙ্গের কথা মানায় না।"  

আরও পড়ুন: Yogi flyover contro: 'বিজ্ঞাপনের অনুমোদন কে দিয়েছিল?' যোগীর বিজ্ঞাপন বিতর্কে RTI তৃণমূলের

আরও পড়ুন: Supreme Court: Pegasus issue-তে হলফনামা দিতে অস্বীকার কেন্দ্রের, জানালেন Solicitor General তুষার মেহতা

১৫ সেপ্টেম্বর দুপুর ২টোয় ত্রিপুরায় পদযাত্রা করার কথা অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের (Abhishek Banerjee)। ২০২৩-এর বিধানসভা ভোটকে টার্গেট করে ত্রিপুরায় রাজনৈতিক জমি শক্ত করছে তৃণমূল। সেখানে ২১ জুলাই, খেলা হবে দিবস, রাখিবন্ধন উৎসব পালন করেছে রাজ্যের শাসক দল। ত্রিপুরায় দলীয় কার্যালয় তৈরি করতেও উদ্যোগী হয়েছে এরাজ্যের শাসকদল।    

.