Tripura: অভিষেকের মিছিল নিয়ে অবিলম্বে ত্রিপুরা সরকারের অবস্থান স্পষ্ট করতে হবে, নির্দেশ হাইকোর্টের

 অবিলম্বে  ২২ সেপ্টেম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিল নিয়ে সরকারের কি অবস্থান তা জানাতে। 

Updated By: Sep 20, 2021, 03:40 PM IST
Tripura: অভিষেকের মিছিল নিয়ে অবিলম্বে ত্রিপুরা সরকারের অবস্থান স্পষ্ট করতে হবে, নির্দেশ হাইকোর্টের
অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিলের অনুমতি ঘিরে তরজা অব্যাহত ছিল ত্রিপুরা সরকার ও তৃণমূলের মধ্যে। এরই পদযাত্রার অনুমতি পেতে ত্রিপুরা হাইকোর্টেও আবেদন জানিয়েছিল। সোমবার সেই শুনানিতে আদালতের তরফে ত্রিপুরা সরকারকে নির্দেশ দেওয়া হয় অবিলম্বে  ২২ সেপ্টেম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিল নিয়ে সরকারের কি অবস্থান তা জানাতে। 

ত্রিপুরা হাইকোর্টের তরফে নির্দেশ দেওয়া হয়েছে মঙ্গলবার সকালের মধ্যে মিছিলের অনুমতি নিয়ে সরকারের নিজেদের অবস্থান স্পষ্ট করতে। প্রসঙ্গত, ২২ তারিখ অভিষেকের মিছিলের অনুমতি চেয়েছিল তৃণমূল। যদিও এখনও পর্যন্ত প্রশাসন কোনও উত্তর দেয়নি।

আরও পড়ুন, Charnajit Singh Channi: শপথ নিলেন পাঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী, দেখা করবেন অমরিন্দরের সঙ্গে

প্রথমে দু’বার ধাক্কা খাওয়ার পর আগামী ২২ সেপ্টেম্বর আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নেতৃত্বে মিছিল করতে চেয়ে ত্রিপুরা পুলিসকে চিঠি দেয় তৃণমূল (TMC)। অভিযোগ, এখনও সেই পদযাত্রার অনুমতি মেলেনি। সেজন্য এবার আদালতের দ্বারস্থ তৃণমূল (TMC)।

এর আগে ১৫ সেপ্টেম্বর আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) পদযাত্রা বাতিল করে পুলিস। ওই একই দিনে, একই রুটে, একই সময়ে অন্য একটি রাজনৈতিক দলের কর্মসূচি থাকায় তা বাতিল করা হয়। এমনকী ১৬ সেপ্টেম্বর পদযাত্রার আবেদন করলে, তাও বাতিল করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.