প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত, জানিয়ে দিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী

রাজ্যের জন্য আর্থিক সাহায্যের দাবি নিয়ে বৃহস্পতিবার রাতে প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন তৃণমূল সাংসদরা। বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় দিল্লিতে কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন তাঁরা। কেন্দ্রীয় অর্থমন্ত্রীর কাছে তিন বছরের জন্য সুদ মকুবের দাবি তোলেন তৃণমূল সাংসদরা। যদিও বিষটি নিয়ে একমাত্র প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিতে পারেন বলে পরিষ্কার জানিয়ে দিয়েছেন প্রণববাবু।

Updated By: Apr 26, 2012, 09:34 PM IST

রাজ্যের জন্য আর্থিক সাহায্যের দাবি নিয়ে বৃহস্পতিবার রাতে প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন তৃণমূল সাংসদরা। বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় দিল্লিতে কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন তাঁরা। কেন্দ্রীয় অর্থমন্ত্রীর কাছে তিন বছরের জন্য সুদ মকুবের দাবি তোলেন তৃণমূল সাংসদরা। যদিও বিষটি নিয়ে একমাত্র প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিতে পারেন বলে পরিষ্কার জানিয়ে দিয়েছেন প্রণববাবু।
বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নিতে সম্প্রতি কেন্দ্রকে পনেরো দিনের সময়সীমা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর্থিক সাহায্যের দাবি নিয়ে ৪ মে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন তিনি। তার আগে কেন্দ্রের ওপর চাপ বাড়াতেই আজ তৃণমূল সাংসদরা কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসছেন। শুক্রবার দুপুর ১২টা নাগাদ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন তাঁরা।

.