Tripura: প্রার্থী তালিকা প্রকাশ করল না তৃণমূল, শুরু উপনির্বাচনের মনোনয়ন জমার প্রক্রিয়া

এই প্রথমবার ত্রিপুরায় বিধানসভা আসনে লড়াই করবে তৃণমূল। পুরনির্বাচনের মতই এই উপনির্বাচনেও মনোনয়ন জমা দেওয়ার আগে প্রার্থীদের নাম ঘোষণা করেনি তৃণমূল।

Updated By: Jun 4, 2022, 11:13 PM IST
Tripura: প্রার্থী তালিকা প্রকাশ করল না তৃণমূল, শুরু উপনির্বাচনের মনোনয়ন জমার প্রক্রিয়া

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরা তৃণমূল কংগ্রেস প্রার্থী ড. মৃণাল কান্তি দেবনাথ মনোনয়ন জমা দিলেন শনিবার। রাজ্যের আসন্ন উপ-নির্বাচনের জন্য মনোনয়ন জমা দিয়েছেন তিনি। দেবনাথ উত্তর ত্রিপুরা জেলার যুবরাজনগর বিধানসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দেবনাথ মনোনয়ন জমা দেওয়ার পরে বলেন তৃণমূল কংগ্রেস ত্রিপুরার জনগণের কথা চিন্তা করে। তারা ক্রমাগত বিজেপির অপশাসন থেকে মানুষকে মুক্ত করার জন্য এবং ন্যায়বিচার নিশ্চিত করার জন্য কাজ করছেন বলেও জানিয়েছেন তিনি। তিনি আরও বলেন, তিনি এখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিনিধি হিসাবে এসেছেন এবং যুবরাজনগরের পাশাপাশি ত্রিপুরার জনগণকে আশ্বাস দিয়েছেন যে তারা তাদের পাশে দাঁড়াবেন।

এই প্রথমবার ত্রিপুরায় বিধানসভা আসনে লড়াই করবে তৃণমূল। পুরনির্বাচনের মতই এই উপনির্বাচনেও মনোনয়ন জমা দেওয়ার আগে প্রার্থীদের নাম ঘোষণা করেনি তৃণমূল। মোট দুজন এখনও জমা দিয়েছেন মনোনয়ন।

আরও পড়ুন: Varanasi Serial Blast: বারাণসী ধারাবাহিক বিস্ফোরণকাণ্ডে দোষী সাব্যস্ত ওলিউল্লাহ, সোমবার সাজা ঘোষণা

জানা গেছে প্রার্থীদের উপর ক্রমাগত রাজনৈতিক চাপ আসায় তাদেরকে বাঁচাতেই এই সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। মনোনয়ন পেশ থেকে শুরু করে প্রত্যাহারের সময় অবধি দল দায়িত্ব নিয়ে সব সব দায়িত্ব নেবে প্রার্থীদের এমনটাই জানা গেছে। 

গত পুরসভা নির্বাচনেও একই চিত্র দেখা গেছে তৃণমূলের মনোনয়নে। জমা দেওয়ার পরে সব প্রার্থীদের নিয়ে একসঙ্গে সাংবাদিক সম্মেলন করা হয়।      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.