বাঘের গায়ে এত জোর! আস্ত গাড়ি টেনে নিয়ে গেল দক্ষিণরায়, Video দেখে সবাই অবাক

পর্যটকসমেত সেই গাড়ি কয়েক ফিট টেনে নিয়ে গেল সেই বাঘ।

Updated By: Jan 16, 2021, 04:36 PM IST
বাঘের গায়ে এত জোর! আস্ত গাড়ি টেনে নিয়ে গেল দক্ষিণরায়, Video দেখে সবাই অবাক

নিজস্ব প্রতিবেদন- চিতার দৌড়, বাজপাখির চোখ আর বাঘের জোর। এই নিয়ে তো কত কাণ্ডই হয়তো শুনেছেন। এই তিনটির উপর কখনও সন্দেহ করতে নেই। এমনও শুনেছেন হয়তো। তবে বাঘের গায়ের জোরের একটি ছোট্ট নিদর্শন আমরাও আপনাদের দেখাতে চাই। কেন বাঘের প্রতি প্রাণীকূলের এত ভয়! কেন দক্ষিণরায়কে বন্যপ্রাণী থেকে শুরু মানুষ, সবাই ভয় পায়! একটি ছোট্ট ভিডিয়ো ক্লিপ দেখলেই তা বুঝতে পারবেন। সম্প্রতি  Social Media-তে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাঘ একটি আস্ত গাড়ি টেনে নিয়ে যাচ্ছে।

গাড়িটি আবার ফাঁকা ছিল না। তাতে পর্যটকদের ভিড় ছিল। পর্যটকসমেত সেই গাড়ি কয়েক ফিট টেনে নিয়ে গেল সেই বাঘ। গাড়ির পিছনের দিকের বাম্পার বাঘের কামড়ে ছিন্নবিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। সেই বাম্পারে কামড় বসিয়েই গাড়িটিকে পিছনের দিকে টানতে শুরু করে বাঘটি। সব থেকে অবাক করার মতো ব্যাপার, বাঘটি পূর্ণবয়স্ক ছিল না। বয়সে ছোট বাঘের গায়েই এত শক্তি! তা হলে পূর্ণবয়স্ক বাঘের গায়ে কত জোর হতে পারে ভাবুন! বাঘের গাড়ি টেনে নিয়ে যাওয়ার এই ভিডিয়ে দেখে নেটিজেনরা অবাক হয়েছেন। সঙ্গে বাঘের গায়ের জোর সম্পর্কেও আন্দাজ পেয়েছেন।

আরও পড়ুন-  ১৫ বছরের বেশি সময় ধরে একই গাড়ি (Car) চালাচ্ছেন? এবার বড় সিদ্ধান্ত নিতে হবে আপনাকে

বেঙ্গালুরুর (Bengaluru) বানেরঘাট্টা পার্কের ঘটনা। ১৫ জানুয়ারি এই ভিডিয়ো একজন মহিলার প্রোফাইল থেকে শেয়ার হয়। পাশের গাড়ি থেকে একজন ভিডিয়ো তুলেছিলেন। তিনি আবার গাড়ির কাঁচ নামিয়ে বাঘটিকে তাড়ানোর চেষ্টাও করেন। তবে বাঘ তাড়ানো কি আর এতই সহজ! বাঘ তাঁর দিকে ফিরেও তাকায়নি। উল্টে গাড়ির বাম্পারের উপর রাগ দেখিয়ে গাড়ি টেনে নিয়ে যায়। ব্যাঘ্র শাবকের শক্তি দেখে অবাক প্রায় সকলেই। 

.