Cuttack: বর্বরতা? বাইকের সঙ্গে বেঁধে রাস্তা দিয়ে টেনে নিয়ে যাওয়া হল তরুণকে...

Cuttack: পুলিস ওই অঞ্চলের কর্তব্যরত কনস্টেবলকেও আটক করেন, তাঁর কাছে জানতে চাওয়া হয়, কেন তিনি বিষয়টিতে হস্তক্ষেপ করে যুবককে উদ্ধারের কোনও চেষ্টা করেননি।

Updated By: Oct 18, 2022, 05:26 PM IST
Cuttack: বর্বরতা? বাইকের সঙ্গে বেঁধে রাস্তা দিয়ে টেনে নিয়ে যাওয়া হল তরুণকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছরবাইশের এক তরুণকে ওডিশার কটকে প্রকাশ্য রাস্তা দিয়ে বাইকে বেঁধে টেনে নিয়ে যাওয়া হল প্রায় কয়েক কিলোমিটার। মানুষজন দেখতে পেয়ে হতবাক! কী ব্যাপার? পরে সাধারণ মানুষজনই উদ্ধার করেন ওই তরুণকে। জানা যায়, সময়মতো ১৫০০ টাকা দিতে না-পারায় যুবককে ওই শাস্তি দেওয়া হচ্ছিল। এ ঘটনার সূত্রে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস। দেখা যায়, জগন্নাথ বেহেরা নামের ওই তরুণের হাত দড়িতে বাঁধা। সেই দড়িটারই এক প্রান্ত বাইকে বাঁধা। ঘটনার একটি ভিডিয়োও তোলা হয়েছে। সেই ভিডিয়োটিই নানা দিকে ছড়িয়ে যায়। ওই তরুণকে যখন বেঁধে নিয়ে যাওয়া হচ্ছিল তখন সুতাহাটা স্কোয়ার-অঞ্চলের লোকজন বাধা দেন এবং তরুণকে উদ্ধার করেন। পুলিস ওই অঞ্চলের কর্তব্যরত কনস্টেবলকেও আটক করেন, তাঁর কাছে জানতে চাওয়া হয়, কেন তিনি বিষয়টিতে হস্তক্ষেপ করে যুবককে উদ্ধারের কোনও চেষ্টা করেননি। 

আরও পড়ুন: Trek To Tarsar Marsar Lake: সবুজ এই উপত্যকায় মেঘ এসে দাঁড়িয়ে পড়ে ব্লু লেক আর আপনার মধ্যে...

কেন জগন্নাথ বেহেরাকে বাইকের সঙ্গে দড়ি বেঁধে ঘোরানো হচ্ছিল? 

পুলিস সূত্রে জানা গিয়েছে, দাদুর শ্রাদ্ধকর্ম করার জন্য জগন্নাথ অভিযুক্ত ওই দুই ব্যক্তির থেকে ১৫০০ টাকা ধার করেছিলেন। কথা ছিল, ৩০ দিনের মধ্যে তিনি টাকাটা শোধ করে দেবেন। কিন্তু তা না করে পারায় তাঁর কপালে এই শাস্তি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.