বিনা টিকিটের ট্রেনযাত্রীর মুখে বুট পায়ে লাথি টিটির! ভিডিয়ো ভাইরাল

ওই যাত্রীর পা ধরে রীতিমতো টেনে হিঁচড়ে আপার বার্থ থেকে টেনে নামান দুই টিকিট পরীক্ষক। বাধা দেওয়ার চেষ্টা করেন ওই যাত্রী। পা ছুঁড়ে লাথি মারতে থাকেন। কিন্তু ব্যর্থ হয় সেই প্রচেষ্টা। 

Updated By: Jan 6, 2023, 06:48 PM IST
বিনা টিকিটের ট্রেনযাত্রীর মুখে বুট পায়ে লাথি টিটির! ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিনা টিকিটে ভ্রমণ। ধরা পড়তেই হাতাহাতি বাধল টিটি ও ট্রেনযাত্রীর মধ্যে। রীতিমতো ওই যাত্রীর মুখে বুট পরা পা দিয়ে লাথি মারতে থাকলেন ওই টিটি। ঘটনাটি ঘটেছে বিহারের মুজফ্ফরপুরে। এই ঘটনার পর অভিযুক্ত দুই টিকিট পরীক্ষককে সাসপেন্ড করা হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনার ভিডিয়ো ভাইরাল। ঘটনাটি ঘটেছে ২ জানুয়ারি।

জানা গিয়েছে, ওই যাত্রীর কাছে কোনও টিকিট ছিল না। টিকিট পরীক্ষক এলে তিনি টিকিট দেখাতে পারেননি। এরপরই শুরু হয় কথা কাটাকাটি। কথা কাটাকাটি গড়ায় হাতাহাতিতে। ভিডিয়োয় দেখা যায়, ওই যাত্রীর পা ধরে রীতিমতো টেনে হিঁচড়ে আপার বার্থ থেকে টেনে নামান দুই টিকিট পরীক্ষক। বাধা দেওয়ার চেষ্টা করেন ওই যাত্রী। পা ছুঁড়ে লাথি মারতে থাকেন। কিন্তু ব্যর্থ হয় সেই প্রচেষ্টা। 

আরেকজন সহকর্মী টিকিট পরীক্ষক চলে আসেন ঘটনাস্থলে। তারপর দুজনে মিলে টেনে নামান ওই যাত্রীকে। এরপরই তাঁকে ট্রেনের মেঝেতে ফেলে মারধর শুরু করেন। ওই যাত্রীর মুখে বুট দিয়ে মারতে থাকেন টিকিট পরীক্ষক। এই ঘটনার ভিডিয়ো করেছেন আরেক ট্রেনযাত্রী। ট্রেনের অন্য যাত্রীরা দুই টিকিট পরীক্ষককে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন।       

আরও পড়ুন, Same Sex Marriage | Supreme Court: সমপ্রেম বিয়ে নিয়ে 'সুপ্রিম' সিদ্ধান্ত, কেন্দ্রের জবাব তলব প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়ের বেঞ্চের
      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.